Image default
বিনোদন

দিলীপ কুমারের শারীরিক অবস্থার উন্নতি

শ্বাসকষ্টের সমস্যার কারণে আবারও হাসপাতালে ভর্তি করানো হয়েছে দিলীপ কুমারকে। এই ঘটনার পর বলিউডের কিংবদন্তি অভিনেতাকে নিয়ে বিভিন্ন গুজব ছড়িয়ে পড়েছে। এরপরই তাকে নিয়ে মিথ্যা সংবাদ না ছড়ানের অনুরোধ করেন তার পরিবার।

পরিবার থেকে টুইটারে লেখা হয়, ‘অভিনেতা দিলীপ কুমারের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। দয়া করে হোয়াটস অ্যাপে ছড়িয়ে পড়া ভুয়া খবরে বিশ্বাস করবেন না।’ এছাড়াও জানানো হয়েছে, অভিনেতার শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে। সবকিছু ঠিক থাকলে কয়েক দিনের মধ্যে তিনি বাড়ি ফিরে যেতে পারবেন।

রোববার শ্বাসকষ্টের সমস্যার কারণে দিলীপ কুমারকে মুম্বাইয়ের খারে পিডি হিন্দুজা হাসপাতালে ভর্তি করানো হয়। বয়স বাড়ার সঙ্গে অভিনেতার রোগ প্রতিরোধ ক্ষমতা কমছে। তাই করোনার মধ্যে গত বছর মার্চ থেকেই আইসোলেশনে কাটিয়েছেন তিনি। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আবারও তাকে হাসপাতালে ভর্তি করতে হলো।

দিলীপ কুমারের স্ত্রী অভিনেত্রী সায়রা বানু বলেছেন, ‘দিলীপ কুমারের শ্বাস নিতে সমস্যা হচ্ছিল। এজন্য তাকে হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এটি একটি নন-কোভিড হাসপাতাল। চিকিৎসক নিতিন গোখেলের পর্যবেক্ষণে তার যাবতীয় পরীক্ষা করা হচ্ছে ও চিকিৎসা চলছে। যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন আপনারা সবাই সেজন্য প্রার্থনা করুন।

Related posts

মেয়ের প্রেমিকের জন্য শাহরুখের ৭ শর্ত

News Desk

অন্ধকার জগতে তাহসান

News Desk

করোনামুক্ত পুরো পরিবার, মুম্বাইয়ে ফিরলেন রণবীর-দীপিকা

News Desk

Leave a Comment