Image default
বিনোদন

দশম অবতার সিনেমার রহস্যময়ী নারী

কেউ বলছেন, তিনি মনোরোগ বিশেষজ্ঞ। কেউ বলছেন, পুলিশ কর্মকর্তা। ‘দশম অবতার’ সিনেমায় জয়া আহসানের ফার্স্টলুক দেখে আন্দাজ করা যাচ্ছে না, ঠিক কোনটা হতে পারেন তিনি। গতকাল সকালে প্রকাশ্যে এসেছে দশম অবতার সিনেমার চরিত্রদের প্রথম ঝলক। জয়ার দুটি ছবি প্রকাশ করা হয়েছে। একটিতে চায়ের কাপ হাতে ব্যালকনিতে দাঁড়িয়ে তিনি। তীক্ষ্ণ দৃষ্টি খুঁজে ফিরছে কোনো কিছু।

অন্য ছবিতে মেরুন রঙের জ্যাকেটে জয়া, কাউকে জেরা করছেন ঠান্ডা মাথায়। দশম অবতারের অন্য তিন অবতার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যীশু সেনগুপ্ত ও অনির্বাণ চট্টোপাধ্যায়ের চরিত্রের ধরন প্রকাশ করা হলেও গোপন রাখা হয়েছে জয়ার চরিত্র। বলা হয়েছে, এতে তিনি আছেন এক রহস্যময়ী নারীর চরিত্রে।

সৃজিত মুখার্জি পরিচালিত দশম অবতার তৈরি হয়েছে ‘বাইশে শ্রাবণ’ ও ‘ভিঞ্চি দা’ সিনেমার মিশেলে। বাইশে শ্রাবণের প্রিক্যুয়েল এটি। দীর্ঘ ১১ বছর পর ফের পর্দায় দেখা যাবে পুলিশ কর্মকর্তা থেকে সিরিয়াল কিলার বনে যাওয়া প্রবীর রায় চৌধুরীকে, যে চরিত্রে আছেন প্রসেনজিৎ। আর চার বছর পর দেখা মিলবে ভিঞ্চি দা সিনেমার বিজয় পোদ্দারের, এ চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য। দশম অবতারে দুই পুলিশ কর্মকর্তা প্রবীর ও বিজয় হাতে হাত মিলিয়ে কাজ করবে। আর এই দুইজনের তদন্তের গল্পে নতুন মাত্রা যোগ করবেন জয়া আহসান।

সিনেমার গল্পের সঙ্গে গভীর যোগাযোগ রয়েছে ভারতীয় পুরাণের। ফার্স্টলুকের সঙ্গে জন্মাষ্টমী উপলক্ষে গতকাল দশম অবতারের পোস্টারও প্রকাশ করা হয়েছে। পোস্টারে কৃষ্ণের দশটি অবতারের একটি করে উপাদানের উল্লেখ রয়েছে। তির-ধনুক, মাছ, নরসিংহ, কুঠার, বৌদ্ধদের জপযন্ত্র, দাবার সাদা ঘোড়া, বনসাই, বন্য শূকরের দাঁত, কচ্ছপ ও ময়ূরের পালক—প্রতিটিরই যোগসূত্র রয়েছে কাহিনিতে। এবার পুজোয় মুক্তি পাবে সিনেমাটি।

Source link

Related posts

একঝাঁক তারকা নিয়ে চমক দিতে আসছেন ফারুকী

News Desk

জন্মদিনে টাইম ম্যাগাজিনের সম্মাননা পেলেন আয়ুষ্মান খুরানা

News Desk

জ্যাকলিনের ফিটনেস রহস্য মাত্র ১৫ মিনিটের ইয়োগা

News Desk

Leave a Comment