free hit counter
বিনোদন

দক্ষিণী অভিনেতা কমল হাসান হাসপাতালে

দক্ষিণের কিংবদন্তি অভিনেতা কমল হাসান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল ২৩ নভেম্বর চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তাঁর অসুস্থতার খবরে স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন ভক্তরা। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁরা। 

ভারতীয় সরকারি সংবাদমাধ্যম এএনআইয়ের খবরে জানা যায়, নিয়মিত কিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করাতে হাসপাতালে যান অভিনেতা। তবে গত ২৩ নভেম্বর থেকে জ্বরে ভুগছেন তিনি। তাই চিকিৎসকেরা তাঁকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। সেই মতো বুধবার রাতে চেন্নাইয়ের শ্রী রামচন্দ্র হাসপাতালে তিনি ভর্তি হয়ে যান। সব ঠিকঠাক থাকলে বৃহস্পতিবারের মধ্যেই হয়তো হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে তাঁকে। তবে আপাতত কয়েক দিন বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। 

চলতি বছর হাতে বেশ কয়েকটি কাজ রয়েছে কমল হাসানের। বিগ বস তামিল সিজন ৬-এর শুটিং নিয়ে ব্যস্ত তিনি। দক্ষিণের বিখ্যাত এই শো সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন কমল। সম্প্রতি হায়দরাবাদে বিখ্যাত পরিচালক কে বিশ্বনাথের সঙ্গে দেখা করতে দেখা যায় কমল হাসানকে। হায়দরাবাদে গিয়ে তাঁর সাক্ষাতের ছবি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। শংকরের ‘ইন্ডিয়ান ২’ ছবিতেও কাজ করছেন কমল। মণিরত্নমের ‘কেএইচ ২৩৪’ ছবির শুটিংও খুব তাড়াতাড়ি শুরু হওয়ার কথা।  

Source link

Bednet steunen 2023