ত্রিভুজ প্রেমের গল্পে আরিয়ানের নাটক ‘সে বসে একা’
বিনোদন

ত্রিভুজ প্রেমের গল্পে আরিয়ানের নাটক ‘সে বসে একা’

রোমান্টিক গল্পের নাটক নির্মাণে সুনাম কুড়িয়েছেন মিজানুর রহমান আরিয়ান। বানিয়েছেন ‘বড় ছেলে’, ‘বুকের বাঁ পাশে’, ‘ব্যাচ ২৭’-এর মতো জনপ্রিয় নাটক। ওটিটিতে ব্যস্ত হওয়ায় নাটক নির্মাণে সময় দিতে পারছেন না তিনি। এমনকি বছরের দুই ঈদেও ছিল না আরিয়ানের নাটক। সর্বশেষ গত বছর নাটক নির্মাণ করেছিলেন তিনি। বিরতি কাটিয়ে আবারও নাটক নির্মাণ করছেন আরিয়ান। ফিরছেন তাঁর চেনা জনরার ভালোবাসার গল্প নিয়েই। নাম ‘সে বসে একা’। ত্রিভুজ প্রেমের গল্পে দেখা যাবে নতুন প্রজন্মের তিন অভিনয়শিল্পী ইয়াশ রোহান, খায়রুল বাশার ও তানজিম সাইয়ারা তটিনীকে। ইয়াশ ও খায়রুল বাশারকে আরিয়ানের পরিচালনায় দেখা গেলেও প্রথমবারের মতো কাজ করছেন তটিনী। 

নতুন নাটক নিয়ে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘বছরে দুটি সিনেমা নির্মাণ করছি। সামনেও এ পরিকল্পনা ধরে রেখেই এগোনোর চেষ্টা করব। একটা সিনেমা বানাতে ছয় মাস লেগে যায়। তাই নাটক বানানোর সুযোগ হচ্ছিল না। অথচ নাটকেও আমার বিশাল দর্শক আছে যারা আমার কাজ দেখতে চায়। তাই সিদ্ধান্ত নিয়েছি, দুটি সিনেমা নির্মাণের মাঝে বছরে দুটি নাটকও বানাব। এ বছরের প্রথম নাটকটি সে বসে একা। প্রেমের গল্পের এই নাটকে দুটি গান থাকছে। আশা করি দর্শক আমার কাছ থেকে যেমন নাটক দেখতে চায়, তেমন নাটক উপহার দিতে পারব।’

মিজানুর রহমান আরিয়ান। ছবি: সংগৃহীত নির্মাতা জানালেন নাটকটি প্রথমে একটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে। এরপর প্রকাশ পাবে ইউটিউব চ্যানেলে। 
এদিকে মুক্তির অপেক্ষায় আছে আরিয়ানের ওয়েব সিনেমা ‘পুনর্মিলনে’ ও ‘ফ্লাইট ২২৭’। কাজিনদের বন্ধুত্বের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘পুনর্মিলনে’। এতে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও তাসনিয়া ফারিণ। শিগগিরই ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে সিনেমাটি। অন্যদিকে, ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ বিডিতে মুক্তি পাবে ফ্লাইট ২২৭। নির্মাতা জানিয়েছেন, এ সিনেমার বিষয়বস্তু জার্নি, সম্পর্ক ও ট্র্যাজেডি! তবে কারা অভিনয় করছেন তা জানাননি।

Source link

Related posts

আবারও আইসিইউতে নায়ক ফারুক

News Desk

মা–বাবার কিছু হলে অনাথ হয়ে যাব: ইউক্রেনীয় বলিউড অভিনেত্রী

News Desk

যে সিনেমার রহস্যের জট ৫০ বছরেও খোলেনি

News Desk

Leave a Comment