free hit counter
তৈমুরকে দেখে কনফিউজড করিনা নিজেই
বিনোদন

তৈমুরকে দেখে কনফিউজড করিনা নিজেই

শনিবার তৈমুরের একটি মজার ছবি শেয়ার করে নিলেন করিনা।সেই ছবিতে দেখা যাচ্ছে, যোগব্যায়ামের মাদুরের উপর উপুড় হয়ে শুয়ে রয়েছে তৈমুর। তাঁর পরনে সাদা রঙের টি-শার্ট এবং নীল রঙের প্যান্ট।কিন্তু চোখ বন্ধ করে রেখেছে সে। মাথার উপরে টানটান করে হাতগুলি রেখে দিয়েছে সে।যা দেখে করিনা নিজেই বুঝতে পারছেনা যে,তৈমুর ঠিক করতে কী চাইছে।

মানে ঘুমোনোর পর নিজেকে একটু টানটান করে সতেজ করছে না যোগব্যায়ামের পর।সেই ছবি পোস্ট করে করিনা লিখেছেন, ‘যোগব্যায়ামের পর নিজেকে টানটান করছে না ঘুমনোর পর, সেটা কখনও বুঝতে পারবেন না’। এর পরেই দুটি হাসির ইমোজি জুড়ে দিয়েছেন তিনি।

তবে এই সব কান্ড মাঝে মধ্যেই করে থাকে করিনার জ্যেষ্ঠপুত্র। পাপারাৎজিদের দেখলে কখনো ফুল হিরো স্টাইলে পোজ দেওয়া বা মাসির বাড়িতে পৌঁছে দৌড়ে ঢুকতে গিয়ে আচমকা কাঁচের দরজায় ধাক্কা খাওয়া। এই তো কয়েকদিন আগে, মা, বাবা, ভাই এবং নিজের আকৃতির কুকি রীতিমতো থালায় সাজিয়ে এনেছিল সে।নিজে হাতে অমন কঠিন কাজ করা খুদেকে ক্রিয়েটিভ না বলে পারা যায় আপনি বলুন?ছেলের হাতে তৈরি নিজের ছোট্ট পরিবার এর কুকি দেখে আপ্লুত হয়েছিলেন করিনাও। সেই ছবিও ইনস্টাগ্রামের মাধ্যমে ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে।

এছাড়া হোলির দিনে নবাব পুত্রের দেখা মিললো একদম অন্য মেজাজে। গোলাপি সবুজ আবিরে ঢেকে সাদা পাঞ্জাবিতে নেট নাগরিকদের তাক লাগিয়ে দিলো সে।আর ছবির পোজে ‘রক অন’ মোড। সেই ছবি পোস্ট করে করিনা লিখলেন ‘নিরাপদ থেকে হোলি খেলুন’.আর সেই ছবির কিউটনেস দেখে তাতে কমেন্ট না করে থাকতে পারেনি সিদ্ধান্ত চতুর্বেদী থেকে শুরু করে মল্লিকা ওরোরা খান। আবার অন্যদিকে কিন্তু এখনো পাপারাত্জিদের ক্যামেরায় ধরা পড়েনি সইফ করিনার দ্বিতীয় সন্তান। এমনকি জানায় যায়নি কী তাঁর নাম রেখেছে তারকা দম্পতি।যাই হোক সব মিলিয়ে নবাব পরিবার সব সময় জমজমাট থাকে হাসি খেলায় আর স্পেশাল নানারকম মজার কার্যকলাপে।

Related posts

এবছর সলমনের হাতে একগুচ্ছ ছবি

News Desk

সারা আলী খানের বিরুদ্ধে রিয়ার অভিযোগ

News Desk

মুম্বাইয়ে নারীকল্যাণমূলক অনুষ্ঠানে অবাঞ্ছিত স্পর্শে বিব্রত সুস্মিতা

News Desk