Image default
বিনোদন

তেলেগু সুপাস্টার মহেশ বাবুর বাবা হাসপাতালে 

তেলেগু সুপাস্টার মহেশ বাবুর বাবা খ্যাতিমান অভিনেতা কৃষ্ণা ঘট্টমানেনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

হায়দারাবাদের কন্টিনেন্টাল হাসপাতালে চিকিৎসাধীন এই অভিনেতার ‘অবস্থা স্থিতিশীল’ বলে চিকিৎসকরা জানান। তবে তার অসুস্থতার বিষয়ে কিছু জানা যায়নি। 

কৃষ্ণের জনসংযোগ কর্মকর্তা সুরেশ কোন্ডি টুইটার পোস্টে বলেন, ‘তাঁর ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের উদ্বিগ্ন হওয়ার কিছু নেই, তাঁর অবস্থা স্থিতিশীল রয়েছে।’

তবে ভারতীয় বিনোদন ম্যাগাজিন পিংক ভিলার প্রতিবেদনে বলা হয়, এই প্রবীণ অভিনেতা শ্বাসকষ্টজনিত রোগ ও হৃদরোগে আক্রান্ত হয়েছেন।

 এই পরিবারের সদস্যরা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। সম্প্রতি মহেশ বাবু তাঁর মা ইন্দিরা দেবীকে হারিয়েছেন। এর আগে তাঁর ভাই রমেশ বাবুও মারা গেছেন ।

কৃষ্ণ ঘট্টমানেনি চলচ্চিত্রে অনেক আধুনিক  প্রযুক্তি ব্যবহারের/প্রবর্তনের জন্য বিখ্যাত ছিলেন। তিনি অভিনেতা হিসেবে তার ক্যারিয়ার শুরু করেন আদুর্তি সুব্বা রাও পরিচালিত ‘তেনে মনসুলু’ সিনেমার মাধ্যমে। তেলুগুতে তার বিখ্যাত সিনেমা হল ‘আলুরি সীথা রামা রাজু’, এবং ‘সিংহাসনম’ ইত্যাদি।

তিনি রাজনৈতিক দল কংগ্রেসের সংসদ সদস্য হিসেবেও কাজ করেছেন। তিনি তেলুগু সিনেমায় ‘ইস্টম্যান কালার ফিল্ম’, ‘সিনেমাস্কোপ ফিল্ম’, ‘৭০ মিমি ফিল্ম’, ‘ডিটিএস ফিল্ম’ ইত্যাদির মতো নতুন প্রযুক্তির প্রবর্তন করেন। ২০০৯ সালে, তিনি ভারত সরকার কর্তৃক ‘পদ্মভূষণ’ পুরস্কারে সম্মানিত হন।

Source link

Related posts

ফারুকীর নেতৃত্বে শুরু হলো ‘মিনিস্ট্রি অব লাভ’, শপথ পড়ালেন আফজাল হোসেন

News Desk

ভক্তদের গিনেস রেকর্ড, সবাইকে চমকে দিয়ে মান্নাতের ছাদে শাহরুখ

News Desk

লাইভে এসে নিজের অস্ত্র দিয়ে নায়ক রিয়াজের শ্বশুরের আত্মহত্যা

News Desk

Leave a Comment