Image default
বিনোদন

তিন দিনে ভারতে ২০০ কোটি রুপি আয়ের রেকর্ড গড়ল জওয়ান

পাঠান সিনেমার মাধ্যমে সাড়া জাগিয়ে বছর শুরু করেছিলেন, শেষ হওয়ার তিন মাস আগে জওয়ানের মাধ্যমে বলিউড বক্স অফিসে রীতিমত সুনামি তৈরি করলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। যে গতিতে এই সিনেমা আয় করছে, তা আগে কখনো দেখা যায়নি। ভারতে প্রথম সিনেমা হিসেবে তিন দিনে ২০০ কোটি রুপি আয়ের রেকর্ড গড়েছে জওয়ান।

বলিউড বক্স অফিসের তথ্যদাতা সাকনিল্ক বলছে, গত ৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার মুক্তির দিন জওয়ান ভারতে ৭৫ কোটি রুপি আয় করেছে। এর মধ্যে ৫ কোটি ৫০ লাখ রুপি এসেছিল তামিল ভার্সন থেকে ও ৪ কোটি রুপি তেলুগু থেকে। শুক্রবার আয় খানিকটা কমে ৫৩ কোটি ২৩ লাখ রুপি হয়।

কিন্তু গতকাল শনিবার আবার জওয়ানের আয় ৭৫ কোটি রুপির কাছাকাছি চলে যায়। সাকনিল্কের তথ্য অনুযায়ী, এদিন জওয়ানের ৭৪ কোটি ৫ লাখ রুপির টিকিট বিক্রি হয়েছে। এর মধ্যে হিন্দি ভার্সনে ৬৬ কোটি রুপি, তামিলে ৫ কোটি রুপি, আর তেলুগুতে ৩ কোটি ৫ লাখ রুপি আয় করেছে সিনেমাটি।

জওয়ানের দৃশ্যে শাহরুখ খান। ছবি: সংগৃহীত এর আগে কোনো হিন্দি সিনেমা শনিবার ৬৬ কোটি রুপি আয় করেনি। সেই অর্থে রেকর্ড গড়ল জওয়ান। এমনকি মুক্তির প্রথম দিনে সর্বোচ্চ আয় করা শাহরুখের বলিউডের সিনেমাও এটি। এত দিন ছিল পাঠান। নিজের রেকর্ড এবার নিজেই ভেঙেছেন বলিউড বাদশাহ।

অ্যাটলি পরিচালিত জওয়ানে শাহরুখ ছাড়াও আলো কেড়েছেন নয়নতারা ও বিজয় সেতুপতি। এ ছাড়া সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার এবং রিদ্ধি ডোগরা-রাও প্রশংসা কুড়াচ্ছেন। বিশেষ চরিত্রে দীপিকা পাড়ুকোনের উপস্থিতিও দর্শকদের প্রশংসা পেয়েছে। সিনেমাটি প্রযোজনা করেছে শাহরুখ এবং গৌরী খানের প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

এদিকে, বছরের শেষে আরও একবার সিনেমা হলে আসার কথা রয়েছে শাহরুখ খানের। আগামী ২২ ডিসেম্বর মুক্তির কথা রয়েছে রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’র। এতে তিনি প্রথমবার জুটি বাঁধলেন তাপসী পান্নুর সঙ্গে। এ ছাড়া সিনেমাটিতে আরও রয়েছেন ভিকি কৌশল।

Source link

Related posts

কালো গাউনে কলকাতায় দ্যুতি ছড়ালেন মিম

News Desk

শাহরুখের মান্নাতের সামনে বিক্ষোভ, অতিরিক্ত পুলিশ মোতায়েন

News Desk

১৩ বছর পর বাপ্পা মজুমদারের কণ্ঠে জুলফিকার রাসেলের গান

News Desk

Leave a Comment