free hit counter
তিনিই কি শ্রাবন্তীর নতুন প্রেমিক?
বিনোদন

তিনিই কি শ্রাবন্তীর নতুন প্রেমিক?

কয়েকদিন ধরেই নুসরাত জাহানের বিয়ে ও মা হওয়া নিয়ে বিতর্ক চলছে টলিউডে। এরমধ্যেই সমালোচনার মুখে পড়লেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যার সূত্রপাত সামাজিক মাধ্যমে পোস্ট বধূ সাজে নায়িকার ছবি থেকে।

তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে বহুদিন ধরেই থাকছেন না শ্রাবন্তী। গত বছরের নভেম্বর থেকেই দুজনের সম্পর্ক খারাপ হওয়ার খবর প্রকাশ্যে আসতে শুরু করেছিল। এরপর থেকে একাধিকবার সামাজিক মাধ্যমে একে অন্যের বিরুদ্ধে পরোক্ষে কটূক্তি করেছেন।

কয়েকদিন আগে শ্রাবন্তীর স্বামী রোশন আদালতে গিয়ে সঙ্গে নতুন করে সংসার করতে চাইলেও সে দিকে তার খেয়াল নেই। তিনি এখন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে আকুল। সদ্যই অভিরূপের জন্মদিনে হীরের আংটি পরিয়ে দিয়েছেন শ্রাবন্তী। শ্রাবন্তী এই উপহারের কথা প্রকাশ্যে না আনলেও অভিরূপের ফেসবুক প্রোফাইলে দেখা গেছে আংটির ছবি। অভিরূপ তার আঙুলে প্রেমের আংটি পরা ছবির উপরে ভালবাসার ইমোজি দিয়ে লিখেছেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া…ধন্যবাদ’। এই গুরুত্বপূর্ণ মানুষ যে শ্রাবন্তী তা ইন্ডাস্ট্রির কারও জানতে বাকি নেই। তবে সকলেই এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।

তিনিই কি শ্রাবন্তীর নতুন প্রেমিক?আংটির ছবি দেখে বোঝা যাচ্ছে, এটি যেমন তেমন আংটি নয়। প্রথমে ইংরেজির ‘আই’ অক্ষরের চিহ্ন। তার পরে প্ল্যাটিনামের ওপর বসানো দ্যুতিময় হীরা। তার পাশেই হৃদয়ের চিহ্ন। শ্রাবন্তী যে অভিরূপকে কতটা ভালবাসেন এই আংটিই তার প্রমাণ।

Related posts

নির্বাচনে হেরে যা বললেন শ্রাবন্তী

News Desk

‘কারও কথা শুনবে না’, নুসরাতের বিশেষ বার্তা

News Desk

ঘূর্ণিঝড় ইয়াস নিয়ে সতর্ক করলেন নুসরাত

News Desk