free hit counter
ডেট করছেন ভিকি ও ক্যাটরিনা
বিনোদন

ডেট করছেন ভিকি ও ক্যাটরিনা

কান পাতলেই ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের সম্পর্কের গুঞ্জন শোনা যায় বলিউডে। এবার সেই জল্পনার ইতি ঘটল। দুজনে ডেট করছেন বলে জানালেন অভিনেতা হর্ষবর্ধন কাপুর। নেটফ্লিক্সে সদ্য মুক্তি পাওয়া রে- এর ট্রেলারে দেখা গিয়েছে হর্ষবর্ধন কাপুরকে। এর আগে হর্ষবর্ধনকে দেখা গেছে একে ভার্সেস একে, ভাবেশ জোশীর মতো ছবিতে।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের লাভ স্টোরি এখন টক অফ দ্য টাউন। বিভিন্ন সময় একসঙ্গে দেখা গেছে এই যুগলকে। তবে কি চলছে তাদের মধ্যে তা নিয়ে মুখ খুলতে চাননি কেউই। বেশকিছু দিন আগে এক সাক্ষাৎকারে ভিকিকে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, এ বিষয়ে কোনো মন্তব্য করতে চান না। বলিউডে করণ জোহরের ডাকা পার্টির বেশ নাম ডাক। বিভিন্ন সময় সেই পার্টি থেকে একসঙ্গে বেরোতে দেখা গেছে তাদের। বুধবার ভিকি তার নতুন হেয়ার কাটের ছবি সোশ্যাল মিডিয়ায় দেন। সেখানে ক্যাটরিনার অনুরাগীরা ভিকিকে ‘জিজু’ বলে মন্তব্য করেন।

শুধু ক্যাটরিনার ফ্যানরাই নন ভিকি কৌশলের জন্মদিনে ‘উরি’ সিনেমার একটি ছবি দিয়ে শুভেচ্ছাবার্তা দেন এই তারকা। তারপর থেকেই আরও জোরাল হয় তাদের সম্পর্কের গুঞ্জন। চলতি বছরই ভিকি ও ক্যাটরিনার বোন ইজাবেলের আলিবাগ ভ্রমণের ছবি নজর কাড়ে নেটিজেনদের। সেই ছবিতে ভিকির সানগ্লাসে ক্যাটরিনার প্রতিচ্ছবি চোখে পড়ে সবার।

এসবের মধ্যেই এক সাক্ষাৎকারে হর্ষবর্ধনকে র‌্যাপিড ফায়ার রাউন্ডে মজার খেলায় ইন্ডাস্ট্রির রিউমার রিলেশনশিপ ও পি আর রিলেশনশিপ নিয়ে প্রশ্ন করা হয়। সেখানেই হর্ষবর্ধন জানান, ভিকি আর ক্যাটরিনা ডেট করছেন। পাশাপাশি হর্ষবর্ধন বলেন, ‘এটা বলার জন্য আমি কি অসুবিধায় পড়ব’? তবে ভিকি ক্যাটরিনা কেউ এ নিয়ে কোনো মন্তব্য করেননি।

বলিউড নায়ক সালমান খানের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল। ক্যাটরিনাকে শিগগিরই দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ ছবিতে। এছাড়া তাকে দেখা যাবে ঈশান খট্টর ও সিদ্ধার্থ চর্তুবেদীর সঙ্গে ‘ফোন ভুতে’। ভিকিও ব্যস্ত বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে।

Related posts

মানসিক হিংসার শিকার হয়েই বিবাহবিচ্ছেদ হয়েছিল শেফালি জরিওয়ালার

News Desk

খুব শিগগিরই আসতে চলেছে ‘কমান্ডো ফোর’

News Desk

করোনায় আক্রান্তদের পাশে সুস্মিতা সেন

News Desk