free hit counter
বিনোদন

টফি অ্যাপে আয়ের সুযোগ

নাচ, গান, অভিনয়, আবৃত্তি, আঁকা—নানাভাবেই ডিজিটাল মিডিয়ায় নিজেদের প্রতিভার জানান দিচ্ছেন তরুণ প্রজন্ম। এসব কনটেন্ট ইউটিউব, ফেসবুক, টিকটকসহ বিভিন্ন মাধ্যমে আপলোড করে অর্থ আয় করছেন তাঁরা। এবার এমন একটি সুযোগ এনেছে বাংলালিংক। তাদের ডিজিটাল এন্টারটেইনমেন্ট অ্যাপ টফি-তে কনটেন্ট আপলোড করে অর্থ আয় করতে পারবেন দেশের কনটেন্ট ক্রিয়েটররা।

বৃহস্পতিবার ঢাকার একটি হোটেলে জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটরদের উপস্থিতিতে আয়োজিত ‘টফি কন’ অনুষ্ঠানে এই ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি টফিতে একটি চ্যানেল খুলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের একটি ভিডিও শেয়ার করে অনুষ্ঠান উদ্বোধন করেন। দেশের নানা প্রান্ত থেকে তিন শর বেশির কনটেন্ট ক্রিয়েটর এই অনুষ্ঠানে অংশ নেন।

উদ্বোধনী অনুষ্ঠানের পর ‘বাংলাদেশে কনটেন্ট ক্রিয়েশনের সম্ভাবনা’ শীর্ষক প্যানেল আলোচনা অনুষ্ঠিত হয়। এ আলোচনায় যোগ দেন জুনাইদ আহমেদ পলক, বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, নগদ-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক, বিকাশ লিমিটেড-এর চিফ কমার্শিয়াল অফিসার আলী আহমেদ এবং অভিনেতা তারিক আনাম খান।

Source link