জ্যাকুলিনের বিরুদ্ধে মামলা করলেন নোরা ফাতেহি
বিনোদন

জ্যাকুলিনের বিরুদ্ধে মামলা করলেন নোরা ফাতেহি

বলিউড তারকা নোরা ফাতেহি মানহানির অভিযোগে আরেক তারকা জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে মামলা করেছেন। পাশাপাশি জ্যাকুলিনের ‘মানহানিকর বক্তব্য’ প্রচারের অভিযোগে ১৫টি মিডিয়া হাউসকে অভিযুক্তের তালিকায় রেখেছেন তিনি।

নোরার অভিযোগ, তাঁর প্রতিদ্বন্দ্বী অভিনেত্রী এবং মিডিয়া সংস্থাগুলো একে অপরের সঙ্গে যোগসাজশে এই কাজ করেছে। 

আইনজীবীর মাধ্যমে করা মামলার আবেদনে নোরা ফাতেহি বলেছেন, ‘তাঁর আর্থিক, সামাজিক এবং ব্যক্তিগত ক্ষতি সাধনের লক্ষ্যে জ্যাকুলিন ফার্নান্দেজ এই ষড়যন্ত্র করেছেন। মিডিয়া হাউসগুলো তাঁকে সহযোগিতা করেছে।’ 

পিটিশনে বলা হয়েছে, তাঁর দ্রুত অগ্রসরমান ক্যারিয়ার প্রতিদ্বন্দ্বীদের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। কারণ তাঁরা ন্যায্যতার ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করতে অক্ষম। প্রতিদ্বন্দ্বিতা করতে ব্যর্থ হয়েই তাঁর খ্যাতি নষ্ট করার চেষ্টা করেছেন তাঁরা। 

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপি চাঁদাবাজির মামলায় নোরাকে জড়িয়ে ওই মন্তব্য করেছিলেন জ্যাকুলিন। এই মামলায় উভয় অভিনেত্রীকে একাধিকবার তলব করেছে তদন্ত সংস্থাগুলো। জ্যাকুলিনকে মামলায় অভিযুক্ত হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। তিনি সুকেশের কাছ থেকে দামি উপহার পেয়েছেন। এমনকি একটি দামি হোটেলে সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবিও ফাঁস হয়েছে। নোরা ফাতেহিও সুকেশের কাছ থেকে দামি উপহার পেয়েছেন। 

জ্যাকুলিন ফার্নান্দেজও নোরা ফাতেহি। ছবি: সংগৃহীত গত ২ ডিসেম্বর ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) অফিস থেকে নোরার বিবৃতি রেকর্ড করা হয়। সেখানে নোরা সুকেশের কাছ থেকে কোনো উপহার পাওয়ার কথা অস্বীকার করেছেন। 

জ্যাকুলিন ফার্নান্দেজ এর আগে আপিল অথরিটি অব প্রিভেনশন অব মানি লন্ডারিং অ্যাক্ট, বা পিএমএলএর কাছে একটি আবেদনে স্পষ্টভাবে বলেছিলেন, তিনি খুবই অবাক হয়েছেন যে, তাঁর মতো আরও কিছু সেলিব্রিটি, বিশেষত, নোরা ফাতেহিও এই মামলায় সুকেশ চন্দ্রশেখরের স্বীকারোক্তিতে দোষী সাব্যস্ত হয়েছিলেন। কিন্তু নোরা ফাতেহি এবং অন্যান্য সেলিব্রিটি যারা সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে উপহার পেয়েছেন তাঁদের এই মামলায় সাক্ষী করা হয়েছে, আর তাঁকে অভিযুক্ত হিসেবে প্রমাণ করার চেষ্টা করা হচ্ছে। 

দিল্লির একটি আদালতে সুকেশের বিরুদ্ধে চাঁদাবাজির মামলায় দাখিল করা সম্পূরক অভিযোগপত্রে ইডি অভিযুক্ত হিসেবে জ্যাকুলিন ফার্নান্দেজের নাম উল্লেখ করেছে। যদিও প্রথম অভিযোগপত্রে তাঁদের কারও নামই ছিল না।

Source link

Related posts

ডেবিউ ওয়েব সিরিজে দুর্দান্ত মাধুরী

News Desk

১৩ বছর পর বাপ্পা মজুমদারের কণ্ঠে জুলফিকার রাসেলের গান

News Desk

অনেক কষ্টে বড় হয়েছি, প্রায়ই ঘরে খাবার থাকতো না : বর্ষা

News Desk

Leave a Comment