জ্বর নিয়ে হাসপাতালে পরীমণি, রাজের রক্তাক্ত মাথার ছবি ঘিরে রহস্য
বিনোদন

জ্বর নিয়ে হাসপাতালে পরীমণি, রাজের রক্তাক্ত মাথার ছবি ঘিরে রহস্য

বেশ কয়েক মাস আলাদা থাকার পর গত বৃহস্পতিবার থেকে আবারও একসঙ্গে থাকার জানান দেন রাজ-পরী। কিন্তু এর এক দিন পর আবারও সেই পুরোনো ঘটনা! খবর ছড়িয়ে পড়ে—ফের পরীর বাসা ছেড়েছেন রাজ। এর সঙ্গে যুক্ত হয় পরীমণির হাসপাতালে ভর্তির সংবাদ আর রাজের রক্তাক্ত মাথার ছবি।

শুক্রবার সন্ধ্যায় জ্বর নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়ার খবর মেলে পরীমণির। সংবাদটি ছড়িয়ে পড়ার কিছু সময় পর ফেসবুকের বিভিন্ন গ্রুপে শরীফুল রাজের রক্তাক্ত মাথার একটি ছবি ছড়ায়। তবে কখন, কোথায়, কীভাবে তাঁর মাথা ফেটেছে সেই তথ্য কারও কাছে নেয়। রক্তাক্ত মাথার ছবি ঘিরে তৈরি হয়েছে রহস্য। স্থিরচিত্র ঘিরে তৈরি হয়েছে রহস্য।

এ বিষয়ে চিত্রনায়ক শরীফুল রাজের ব্যক্তিগত মোবাইল ফোনে কল ও বার্তা পাঠালেও কোনো উত্তর আসেনি। পরীমণিকে কল দিলেও তিনি কল ধরেননি।

জ্বর নিয়ে হাসপাতালে পরীমণি, রাজের রক্তাক্ত মাথার ছবি ঘিরে রহস্য সম্প্রতি জানা গিয়েছিল, সব মান-অভিমান ভুলে প্রায় আবারও পরীর বসুন্ধরার বাসায় ফিরেছেন রাজ। সেখান থেকে তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ভালো আছেন, ঠিকঠাক আছেন তাঁরা। ছেলেকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন। তবে এক দিনের ব্যবধানেই আবার বদলে গেল হিসাব।

তবে পরীমণির হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত হলেও শরীফুল-রাজের বিষয়টি ঘিরে জন্মেছে রহস্য।

উল্লেখ্য, গত ১০ আগস্ট ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে কাছের মানুষদের নিয়ে একমাত্র সন্তানের প্রথম জন্মদিন উদ্‌যাপন করেন চিত্রনায়িকা পরীমণি। রাজ্যর প্রথম জন্মদিনের আয়োজনেও দেখা যায়নি বাবা শরীফুল রাজকে।

ছেলের জন্মদিন উদ্‌যাপনে মান-অভিমান শেষে আবারও একসঙ্গে রাজ-পরী এর সাত দিন পর গত বৃহস্পতিবার সকাল থেকেই ফেসবুকে গানবাংলার স্টুডিওতে সংগীত আয়োজক কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নীর সঙ্গে সন্তান রাজ্যসহ পরীমণি ও শরীফুল রাজের একাধিক স্থিরচিত্র ফেসবুকে ছড়ায়। এর মধ্যে একটি স্থিরচিত্রে পরীমণি ও রাজ একে অপরকে জড়িয়ে ধরে ছিলেন।

তখন অনেকেই ভেবেছিলেন মান-অভিমান ভুলে তাঁরা আবার একত্র হয়েছেন। তবে সম্প্রতি এ ঘটনায় তাঁদের সম্পর্ক কোথায় গড়াচ্ছে তা নিয়ে আবারও প্রশ্নের জন্ম দিয়েছে।

Source link

Related posts

কষ্টে চোখ ভিজছে মিমির

News Desk

ওয়েব ফিল্ম আটকে যাওয়ায় ফেসবুকে ক্ষোভ ঝাড়লেন রায়হান রাফী 

News Desk

ফারাহ খানের কোরিওগ্রাফিতে নেচেছেন শাকিরা

News Desk

Leave a Comment