free hit counter
জ্বর ও শ্বাসকষ্টে ভুগছেন নায়িকা পরীমণি
বিনোদন

জ্বর ও শ্বাসকষ্টে ভুগছেন নায়িকা পরীমণি

দুই দিন ধরে জ্বরে ভুগছেন পরীমণি। পাশাপাশি শ্বাসকষ্টও রয়েছে তার। নায়িকার ঘনিষ্ঠ সূত্রে বিষয়টি জানা যায়। প্রাথমিকভাবে এগুলো করোনার উপসর্গ হলেও এই বিষয়ে নিশ্চিত কোনো খবর পাওয়া যায়নি।

চিকিৎসকদের মতে, জ্বর ও শ্বাসকষ্টকে প্রাথমিকভাবে করোনার অন্যতম উপসর্গ ধরা হলেও রোগী যে ভাইরাসে আক্রান্ত হয়েছেন, তা নিশ্চিতভাবে বলা যাবে না। কোভিড টেস্ট ছাড়া কোনোভাবেই নিশ্চিত হওয়া যাবে না যে ভুক্তভোগী করোনাভাইরাসে আক্রান্ত।

গত ১৫ জুন ডিবি কার্যালয়ে পরীমণিকে ডাকা হয়েছিল। সেখানে সংবাদ সংগ্রহে গিয়েছিলেন গণমাধ্যম কর্মীরা। এমন পরিস্থিতিতে সবাইকে সচেতন ও সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি জ্যেষ্ঠ সাংবাদিক মিজান মালিক। তিনি বলেন, ‘জ্বর কিংবা শ্বাসকষ্ট করোনার লক্ষণ নয়, সঙ্গে আরও কিছু থাকে। তাই টেস্ট ছাড়াই বলা যাচ্ছে না যে পরীমণি করোনায় আক্রান্ত হয়েছেন।’

জ্বর ও শ্বাসকষ্টে ভুগছেন নায়িকা পরীমণিমিজান মালিক আরও বলেন, ‘করোনাকালীন সংবাদ সংগ্রহে গিয়ে অবশ্যই ঝুঁকির বিষয়টি গণমাধ্যমকর্মীদের মাথায় রাখতে হবে। মাস্ক পড়তে হবে, যথাযথভাবে শারীরিক দূরত্ব বজায় রেখে পেশাগত দায়িত্ব পালন করতে হবে। ভুলে গেলে হবে না যে- সামান্য অবহেলায় তিনি কেবল নিজেকে নয়, তার পরিবার, স্বজন এমনকি সহকর্মীদেরও ঝুঁকিতে ফেলে দিচ্ছেন।’

উল্লেখ্য, গত রোববার (১৩ জুন) রাতে নিজের ফেসবুক পেজে নিজেকে ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও শারীরিক নির্যাতনের অভিযোগ করেন পরীমণি। বিচার চেয়ে আবেদন করেন প্রধানমন্ত্রী বরাবর।

পরেরদিন সোমবার সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে ঢাকা বোট ক্লাবের এন্টারটেইনমেন্ট অ্যান্ড কালচারাল অ্যাফেয়ার্স সেক্রেটারি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন পরীমণি। যাদের উত্তরা থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

Related posts

ময়মনসিংহ মেডিকেলে ২৪ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু

News Desk

প্রশান্ত মহাসাগরের প্রত্যন্ত দ্বীপরাষ্ট্রেও পৌঁছে গেল করোনা

News Desk

বিধিনিষেধ ‘প্রায় নেই’

News Desk