free hit counter
বিনোদন

জামিন পাননি বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খান

বুধবার জামিন পাননি আরিয়ান খানের। জ্যেষ্ঠ শিবসেনা নেতা কিশোর তিওয়ারির শাহরুখের পাশে অবস্থানসহ নানা দিক বিবেচনা করে অনেকে ভেবেছিলেন আজ জামিন হবে আরিয়ানের। আশাহত হয়েছেন শাহরুখ পরিবারের সদস্যরা। সামনেই মুম্বাইতে দিওয়ালির ছুটির জন্য বেশ কিছুদিন আদালতের কার্যক্রম বন্ধ থাকবে। এ কারণে আরও বেশি চিন্তায় পড়ে গেছেন শাহরুখ। বর্তমানে আর্থার রোড জেলেই বন্দী আছেন আরিয়ান।

এর আগে মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট আদালত গ্রহণযোগ্যতার জেরেই খারিজ করেছিলেন আরিয়ানের জামিনের আবেদন। আজ অবশ্য সেশন আদালত ভারতীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর দাখিল করা দলিল প্রাথমিকভাবে বিচার-বিশ্লেষণ করে আরিয়ান খানের জামিন আবেদন খারিজ করেছেন।

আরিয়ান এবং তার সঙ্গীদের বিরুদ্ধে মাদক সংগ্রহ, বিক্রি ও ব্যবহারের অভিযোগ রয়েছে। যে কারণেই সহজে জামিন মিলছে না শাহরুখ-পুত্রের। ব্যক্তিগত বা ব্যবসায়িক স্বার্থে মাদক ব্যবহার হয়েছে প্রমাণিত হলে তিন বছর পর্যন্ত জেল হতে পারে তাদের। বেশ কিছু ভারতীয় গণমাধ্যমে এ নিয়ে খবর প্রকাশ করেছে তাঁদের অনলাইন সংস্করণে। এসব খবরে রায়ের বিস্তারিত প্রতিলিপিতে বিচারকের বক্তব্য পাওয়া গেছে। সেখানে বিচারক বলেছেন, প্রাথমিকভাবে যে তথ্যপ্রমাণ হাতে এসেছে, তাতে বোঝা যাচ্ছে নিষিদ্ধ মাদকের লেনদেনের সঙ্গে যুক্ত ব্যক্তিদের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল আরিয়ান খানের। মাদক পাচারকারীদের সঙ্গে আরিয়ান খানের হোয়াসটঅ্যাপ চ্যাটের প্রমাণ মিলেছে।