Image default
বিনোদন

জওয়ান সুনামির পূর্বাভাসেই কি মুক্তি পেছাচ্ছে প্রভাসের ‘সালার’ সিনেমার

বলিউড আর দক্ষিণের প্রতিযোগিতা নিয়ে গত কয়েক বছর যাবৎ বেশ চর্চা হচ্ছে। সাম্প্রতিক সময়ে ব্যবসায়িক অঙ্কের দিক থেকে দক্ষিণী ভাষার সিনেমা যে অনেকটাই এগিয়ে আছে, তা হলফ করেই বলা যায়। এমনকি ভারতের বাইরেও দাপিয়ে ব্যবসা করেছে দক্ষিণী ছবিগুলো।

কয়েক দিন আগেই ভারতের বাইরে শাহরুখের জওয়ানের সঙ্গে অগ্রিম টিকিট বিক্রি শুরু হয় দক্ষিণী তারকা প্রভাসের সিনেমা ‘সালার’–এর। জওয়ানের চেয়ে বুকিংও বেশি হচ্ছিল সিনেমাটির, যুক্তরাষ্ট্রে গড়েছিল রেকর্ড। তবে এবার ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা গেছে, প্রভাসের মুক্তিপ্রতীক্ষিত সিনেমা সালারের মুক্তি পিছিয়ে যাচ্ছে।

তবে নির্মাতাদের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক ঘোষণা না এলেও, ভারতীয় সংবাদমাধ্যমগুলোর সূত্রমতে উন্নতমানের ভিএফএক্সের জন্যই ‘সালার’-এর মুক্তি পিছিয়ে দিয়েছেন নির্মাতারা।

‘সালার’ মুক্তি পাওয়ার কথা ছিল সেপ্টেম্বরের ২৮ তারিখ। তা পিছিয়ে ‘সালার’ মুক্তি পেতে পারে ২০২৪ সালের প্রথমে।

কিন্তু হঠাৎই মুক্তির আগে দক্ষিণী এই সিনেমার পিছু হটাকে অন্যভাবে দেখছেন বলিউডের একাংশ। তাঁদের দাবি, শাহরুখের ‘জওয়ান’ যেহেতু ৭ সেপ্টেম্বর তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাচ্ছে, সে ক্ষেত্রে মুক্তির কয়েক সপ্তাহ পরও এই সিনেমার উন্মাদনা অব্যাহত থাকবে। আর তাই লোকসানের ভয়ে প্রভাসের ‘সালার’ পিছিয়ে দেওয়া হয়েছে।
 
প্রসঙ্গত, সম্প্রতি চেন্নাইয়ের গ্র্যান্ড মিউজিক ইভেন্টে বলিউড বনাম দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রির লড়াই একা হাতেই যেন ঠান্ডা করেছেন শাহরুখ খান। জওয়ানের মিউজিক লঞ্চের আসরে দক্ষিণী তারকাদের মধ্যমণি হয়ে একাই মঞ্চ মাতাতে দেখা গিয়েছিল বলিউড বাদশাহকে। এবার সেই দাপটেই হয়তো লোকসানের ভয়ে সরল ‘সালার’।

উল্লেখ্য, প্রভাসের ক্যারিয়ারে চলছে দুঃসময়, পর পর ফ্লপ সিনেমা। বক্স অফিসে সুবিধা করতে পারেনি ‘আদিপুরুষ’। বিতর্ক-সমালোচনাও কম হয়নি সিনেমাটি নিয়ে। বিতর্ককে সঙ্গী করেই নতুন সিনেমা ‘সালার’-এর ফার্স্ট লুকে অ্যাকশন অবতারে ধরা দিয়েছিলেন প্রভাস।

Source link

Related posts

এবার ঘরে বসেই দেখুন ‘কেজিএফ: চ্যাপ্টার টু’

News Desk

বিয়ের ২৫ বছর পর স্ত্রীকে বিশেষ যে কথাটি বললেন ববি দেওল

News Desk

১৭ বছরের প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন শাহরুখ

News Desk

Leave a Comment