Image default
বিনোদন

‘জওয়ান’ সিনেমার জন্য পারিশ্রমিক নেননি দীপিকা

‘ওম শান্তি ওম’ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে ২০০৭ সালে অভিষেক হয় দীপিকা পাড়ুকোনের। এরপর একে একে ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘পাঠান’ এবং সর্বশেষ ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করেছেন। জওয়ানে দীপিকাকে ক্যামিও চরিত্রে দেখা গেলেও সিনেমায় তাঁর চরিত্রটা বেশ গুরুত্বপূর্ণ ছিল। সে ক্ষেত্রে এটা তাঁদের জুটির পঞ্চম ছবি হিসেবে ধরা যেতেই পারে। আর এই পাঁচ সিনেমায় দীপিকা-শাহরুখের রসায়ন মুগ্ধ করেছে সবাইকে।

শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত শাহরুখ এবং দীপিকার বন্ধুত্বটা যে বেশ শক্তপোক্ত, সেটা বলার অপেক্ষা রাখে না। যেকোনো পরিস্থিতিতে একে অন্যের পাশে থেকেছেন। সম্প্রতি তাঁদের এই বন্ধুত্ব ও সম্পর্ক নিয়ে মুখ খুললেন দীপিকা। দ্য উইককে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন তাঁরা একে অন্যের জন্য সৌভাগ্যবান। এমনকি দীপিকা দিয়েছেন আরেক তথ্য, ‘জওয়ান’ সিনেমায় ক্যামিও দিয়ে কোনো পারিশ্রমিক নেননি তিনি।

দীপিকা বলেন, ‘আমরা একে অন্যের জন্য লাকি চার্ম। আমাদের একে অন্যের প্রতি ভীষণ রকম অধিকারবোধ আছে। শাহরুখ যে কজনের সামনে অত্যন্ত দুর্বল, আমি তাদের একজন। আমরা একে অন্যকে যেমন অত্যন্ত বিশ্বাস করি, তেমন শ্রদ্ধাও করি।’

শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত জওয়ান সিনেমার পারিশ্রমিকের প্রশ্নে দীপিকা জানিয়েছেন, তিনি এক রুপিও পারিশ্রমিক নেননি।

শাহরুখ খানকে জওয়ান সিনেমায় দ্বৈত চরিত্রে দেখা গেছে। একদিকে তিনি ভারতীয় সেনা অফিসার বিক্রম রাঠোরের চরিত্রে অভিনয় করেছেন, আরেকদিকে তাঁরই ছেলে আজাদের চরিত্রেও দেখা গেছে তাঁকে। দীপিকাকে বিক্রমের স্ত্রী ও আজাদের মায়ের চরিত্রে ‘জওয়ান’ সিনেমায় দেখা গেছে। তাঁদের রসায়ন আবারও এই ছবিতে নজর কেড়েছে সবার।

Source link

Related posts

চলচ্চিত্রে স্থায়ী হতে চান প্রিয়মনি

News Desk

ঈদে যুক্তরাষ্ট্রে মুক্তি পাচ্ছে ‘ব্ল্যাক ওয়ার’

News Desk

করোনা ও কারিনা দুটোই সামলাতে হয়েছিল আমিরকে

News Desk

Leave a Comment