জওয়ান মুক্তির আগে বৈষ্ণোদেবীর মন্দিরে শাহরুখ
বিনোদন

জওয়ান মুক্তির আগে বৈষ্ণোদেবীর মন্দিরে শাহরুখ

সপ্তাহখানেক পর মুক্তি পাচ্ছে শাহরুখ খানের নতুন সিনেমা জওয়ান। এর মধ্যে গতকাল মঙ্গলবার গভীর রাতে বলিউড বাদশাহ জম্মু ও কাশ্মীরের পাহাড়ে বৈষ্ণোদেবীর মন্দিরে গিয়েছেন বলে ভারতীয় গণমাধ্যমে খবর বের হয়েছে। 

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গতকাল মঙ্গলবার গভীর রাতে চুপিসারে সেখানে পৌঁছান শাহরুখ। এরপরও ভক্তদের ক্যামেরাবন্দী হয়েছেন তিনি।

শাহরুখ খানকে একটি সাদা টি-শার্ট, ধূসর রঙের জিন্স আর নীল হুডি পরে মাস্কে মুখ ঢেকে সেখানে যেতে দেখা যায়। শাহরুখ খান গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কাটরার বেস ক্যাম্পে যান, তারপর সেখান থেকে রাত ১১.৪০ মিনিটের দিকে বৈষ্ণোদেবীর মন্দিরে পৌঁছান।

প্রসঙ্গত, গত ৯ মাসের মধ্যে শাহরুখের এটা দ্বিতীয় বৈষ্ণোদেবীর সফর। এর আগে ‘পাঠান’ মুক্তির পর গত বছরের ১১ ডিসেম্বর বৈষ্ণোদেবীতে গিয়েছিলেন তিনি।

কাটরার ত্রিকুটা পাহাড় হিন্দুদের কাছে মহিমান্বিত। সেই পাহাড়ে ৫ হাজার ২০০ ফুট উঁচুতে অবস্থিত বৈষ্ণো দেবী মন্দির। দেবী দূর্গাকে উৎসর্গ করা অন্যতম বিখ্যাত হিন্দু মন্দির এটি। বেস ক্যাম্প থেকে মন্দিরের হাঁটা পথের ১২ কিলোমিটার। প্রচণ্ড মহাকালী, সবচেয়ে জ্ঞানী মহা সরস্বতী এবং সবচেয়ে উদার মহা লক্ষ্মীর মহামিলনের এক রূপ বলে মনে করা হয় এই দেবীকে।

গতকাল মঙ্গলবার গভীর রাতে চুপিসারে বৈষ্ণো দেবীর পৌঁছান শাহরুখ। ছবি: সংগৃহিত এদিকে আগামীকাল বৃহস্পতিবার রাত ৯টায় বিশ্বের সর্বোচ্চ ভবন দুবাইয়ের বুর্জ খলিফায় প্রকাশ করা হবে শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমার ট্রেলার। আর সেই আয়োজনের প্রস্তুতিতে বুর্জ খলিফার দেয়ালজুড়ে মিলেছে শাহরুখের ছবি।

‘জওয়ান’ নির্মাণ করেছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার। ‘বিগিল’, ‘মেরসাল’, ‘থেরি’, ‘রাজারানি’র মতো দক্ষিণী সুপারহিট ছবি পরিচালনা করেছেন তিনি। সিনেমাটিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, যোগী বাবু প্রমুখ। সিনেমাটিতে অতিথি চরিত্রে হাজির হবেন দীপিকা পাড়ুকোন। সিনেমাটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম ও কন্নড় ভাষায় আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে।

Source link

Related posts

‘আনন্দমেলা’ উপস্থাপনা করতে যাচ্ছেন ফেরদৌস এবং পূর্ণিমা

News Desk

প্রিয়াঙ্কা-করিনার ক্যাট ফাইট বলিউডের মুচমুচে বিষয়

News Desk

জনপ্রিয় কানাডীয় র‍্যাপার ড্রেকের বাড়িতে হামলা, একজন গুলিবিদ্ধ

News Desk

Leave a Comment