Image default
বিনোদন

জওয়ানের অগ্রিম টিকিট নিয়ে কাড়াকাড়ি, বাড়ছে শো

জওয়ানের ট্রেলার দিয়েই সুনামির পূর্বাভাস দিয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ। এবার অগ্রিম টিকিট বুকিংয়ে দাপট দেখাচ্ছে সিনেমাটি। গতকাল বৃহস্পতিবার ট্রেলার রিলিজের পর থেকেই শুরু হয়েছে ‘জওয়ান’-এর অগ্রিম বুকিং। আর প্রথম দিনেই ‘বুক মাই শো’য়ে প্রতিটি শোয়ের টিকিট দ্রুত শেষ হয়ে যাচ্ছে।

সিনেবাণিজ্য বিশ্লেষক তরুণ আদর্শ জানিয়েছেন, ‘ইতিমধ্যেই ৪১,৫০০ টিকিট বিক্রি হয়ে গেছে। কোথাও কোথাও আবার ‘জওয়ান’-এর টিকিটের দাম আড়াই হাজার রুপি পর্যন্ত বিক্রি হচ্ছে। পিভিআর, আইনক্স মিলিয়ে টিকিট বিক্রি হয়েছে মোট ৩২,৭৫০ টি। অন্যদিকে সিনেপলিস থেকে বুকিং সংখ্যা ৮,৭৫০। সব মিলিয়ে মুক্তির প্রথম দিনেই যে রেকর্ড ব্যবসা দিতে চলেছে শাহরুখ খানের ‘জওয়ান’, তা বেশ আন্দাজ করা যাচ্ছে।’

এদিকে সিনেপ্লেক্সগুলোতে অগ্রিম টিকিটের চাপে বাড়ছে শো। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে জওয়ানের শো বাড়াতে আগামী সপ্তাহে বলিউডের ‘গদর ২’ ও ‘ড্রিম গার্ল ২’ এর শো কমিয়ে আনা হচ্ছে।

আগামী ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলুগু তিনটি ভাষায় মুক্তি পাচ্ছে সিনেমাটি। জওয়ানের সিংহভাগ দৃশ্যধারণ দক্ষিণী বলয়ে করেছেন পরিচালক অ্যাটলি। এ ছাড়া বিজয় সেতুপতি, নয়নতারার মতো একাধিক দক্ষিণী তারকাও রয়েছেন। তাই দক্ষিণেও যে ‘জওয়ান’-এর টিকিটের চাহিদা তুঙ্গে থাকবে, তা বলাই বাহুল্য।

জওয়ানের অগ্রিম টিকিট নিয়ে কাড়াকাড়ি, বাড়ছে শো এদিকে বাংলাদেশে মুক্তির প্রক্রিয়ায় ইতিমধ্যে সেন্সর বোর্ডে জমা পড়েছে ‘জওয়ান’। আগামী সপ্তাহেরই সিনেমাটি দেখে সিদ্ধান্ত জানাবেন সেন্সর কমিটি। ৭ সেপ্টেম্বরের আগেই সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেতে পারে।

জওয়ান বাংলাদেশে আমদানির আবেদন করেছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও রংধনু গ্রুপ। সবকিছু ঠিক থাকলে শাহরুখের জওয়ান হতে যাচ্ছে প্রথম ইন্ডিয়ান চলচ্চিত্র, যা একই সঙ্গে রিলিজ হবে বাংলাদেশ।

জওয়ান নির্মাণ করেছেন দক্ষিণের জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার। ‘বিগিল’, ‘মেরসাল’, ‘থেরি’ ও ‘রাজারানি’র মতো দক্ষিণী সুপারহিট সিনেমাগুলো পরিচালনা করেছেন তিনি। জওয়ানে শাহরুখের সঙ্গে আছেন নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, যোগী বাবু প্রমুখ। অতিথি চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। সিনেমাটি হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, মালায়লাম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে।

Source link

Related posts

ইলিয়ানার নিষিদ্ধের খবরটি ‘ভুয়া’

News Desk

জাতিসংঘে জায়েদ খানের পুরস্কার নিয়ে ব্লিটজের চাঞ্চল্যকর তথ্য

News Desk

ঢাকায় আসছে ‘বুলেট ট্রেন’

News Desk

Leave a Comment