Image default
বিনোদন

ছেলের জন্মদিনে হৃদয় ছুঁল মীরার উইশ

বলিউড অভিনেতা শহীদ কাপুর ও মীরা রাজপুতের ছেলে জায়ান কাপুর পাঁচ বছরে পা দিল মঙ্গলবার (৫ সেপ্টেম্বর)। দিনটি উপলক্ষে শহীদ পত্নী মীরা সন্তানের প্রিয় একটি সাদাকালো ছবি শেয়ার করেছেন। ছবিটির সঙ্গে সন্তানের জন্য একটি মিষ্টি বার্তা জুড়ে দিয়েছেন তিনি। 

মীরা লিখেছেন, ‘চিনি, পিৎজা স্লাইস এবং সবকিছুই চমৎকার! কে জানত আমি এই ছোট্ট আঙুলটায় আনন্দে জড়িয়ে যাব। তীক্ষ্ণ ধী এবং আদুরে হৃদয়, চুটিয়ে জীবন উপভোগ করো আমার সোনার ছেলে! চিরকাল গান বাজুক উচ্চশব্দে! হ্যাপি ৫, আমার জাইনু।’ 

মীরা রাজপুতের পোস্টটি হৃদয় ছুঁয়েছে অনেকের। শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরা। 

শহীদ–মীরার প্রেমের গল্প কোনো বলিউড সিনেমার চেয়ে কম কিছু নয়। পারিবারিক এক বন্ধুর পার্টিতে শহীদের সঙ্গে প্রথম আলাপ হয় মীরার। তখন মীরার বয়স মাত্র ১৬। এরপর দুই পরিবারই শহীদ–মীরার দেখা করার ব্যবস্থা করে দেয়, সেটি ছিল ২০১৪ সাল। 

জন্মদিনে জায়ানের এই ছবিটি শেয়ার করেছেন মীরা। ছবি: ইনস্টাগ্রাম এক সাক্ষাৎকারে শহীদ জানিয়েছিলেন, মাত্র ১৫ মিনিট সময় নিয়ে তিনি মীরার সঙ্গে দেখা করার জন্য গিয়েছিলেন, কী কথা বলবেন, কিছুতেই ঠিক করতে পারছিলেন না। শেষপর্যন্ত অবশ্য ৭ ঘণ্টা গল্প করেছিলেন শহীদ–মীরা। 

 ২০১৫–এর ৭ জুলাই ১৩ বছরের ছোট মীরার সঙ্গে বিয়েটা সেরেই ফেলেন শহীদ। দিল্লির একটি গুরুদুয়ারায় হয়েছিল তাঁদের বিয়ের মূল অনুষ্ঠান।

বিয়ের দেড় বছর পর শহীদ–মীরার জীবনে আসে তাঁদের প্রথম সন্তান মিশা। ২০১৮ সালে জন্ম নেয় দ্বিতীয় সন্তান জায়ান। তবে এখন এই দম্পতি মিডিয়ার ক্যামেরা থেকে পরিবারকে দূরে রাখার চেষ্টা করেন।

Source link

Related posts

মেহজাবিনের জন্মদিন আজ

News Desk

জিয়া খানের আত্মহত্যা: বেকসুর খালাস পেলেন প্রেমিক সুরাজ

News Desk

প্রথম মৃত্যুবার্ষিকীতে মুক্তি পেল কেকের গাওয়া শেষ মারাঠি গান 

News Desk

Leave a Comment