free hit counter
বিনোদন

চল্লিশের আগেই বাবা হওয়ার ইচ্ছে ছিল রণবীরের

আলিয়া ভাট মা হতে চলেছেন—এমন সুখবর দেওয়ার পর থেকেই আলোচনায় হবু বাবা রণবীর কাপুর। গত ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর-আলিয়া। বিয়ের আড়াই মাসের মাথায়, মা হচ্ছেন বলে সুখবর দেন আলিয়া। এর পর থেকেই সন্তান প্রসঙ্গে টুকটাক কথা বলছেন রণবীর। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর জানান, অনেক দিন ধরেই বাবা হওয়ার ইচ্ছে তাঁর। আর এর অন্যতম কারণ, রণবীরের বেড়ে চলা বয়স। আগামী ২৮ সেপ্টেম্বর নিজের ৪০তম জন্মদিনের কেক কাটবেন অভিনেতা। বয়স চল্লিশের আগেই বাবা হওয়ার ইচ্ছে ছিল তাঁর। 

রণবীর বলেছিলেন, ‘মানুষ যখন ৪০ বছরে পৌঁছে যায়, তখন তাঁর মনে হয়, ইয়ার আমার বাচ্চার যখন ২০ বছর হবে, তখন আমার বয়স হয়ে যাবে ৬০। আমি কি আর পারব ওর সঙ্গে খেলতে বা ট্র্যাকে যেতে?’

গত ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর-আলিয়া। ছবি: ইনস্টাগ্রাম অভিনেতার আপকামিং সিনেমা ‘শমশেরা’র পরিচালক করণ মালহোত্রাও জানান, আড়াই বছর আগেই রণবীর বাবা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছিলেন। করণের ভাষ্য, ‘রণবীরের বাবা হওয়ার উৎসাহ আলাদা মাত্রার। আমি যখন ওকে বলেছিলাম আমাদের একটা বাচ্চা আছে। রণবীর তখন বলেছিল, “শুভেচ্ছা ভাই। আমিও খুব জলদি বাবা হব।” ওর উদ্দীপনাই ছিল অন্যরকম।’ 

 ২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে শুরু হয় রণবীর-আলিয়ার প্রেম। আর এই সম্পর্ক প্রকাশ্যে আসে ২০১৮ সালে। আরেক তারকা সোনম কাপুরের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে প্রথম প্রকাশ্যে একসঙ্গে দেখা যায় রণবীর-আলিয়াকে। এরপর বিভিন্ন অনুষ্ঠানে দুই পরিবারের নানা কিছুতে তাঁদের একসঙ্গে দেখা যায়। অবশেষে গত ১৪ এপ্রিল দুজনের ভালোবাসা বিয়ের পূর্ণতা পায়। 

Source link