Image default
বিনোদন

চলেই গেলেন হলিউড অভিনেত্রী লিসা বেনস

টানা ১১ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর অবশেষে চলেই গেলেন জনপ্রিয় হলিউড অভিনেত্রী লিসা বেনস। গত ৪ জুন সড়ক দুর্ঘটনার কবলে পড়ে মাথায় গুরুতর আঘাত পান ‘গন গার্ল’ খ্যাত হলিউডের প্রবীণ এই অভিনেত্রী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

লিসাকে বাঁচানোর সব ধরনের চেষ্টাই করেছেন চিকিৎসকেরা। কিন্তু সব চেষ্টা ব্যর্থ করে না ফেরার দেশে চলে গেলেন তিনি।

সোমবার (১৪ জুন) নিউইয়র্কের মাউন্ট সিনাই মর্নিংসাইড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন লিসা। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন এক পারিবারিক বন্ধু।

তিনি বলেন, ‘আমাদের সবার মন ভেঙে গেছে। লিসার এই মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। তার মতো সহৃদয় ও বড় মাপের মানুষ সত্যিই বিরল। কাজের জন্য, পরিবারের জন্য নিজেকে উজাড় করে দিয়ে গেছেন তিনি। আমরা তার জীবনের অংশ হতে পেরে ধন্য।

গত ৪ জুন নিউইয়র্ক শহরের রাস্তায় পায়ে হেঁটে গন্তব্যে যাচ্ছিলেন লিসা। হঠাৎ একটি স্কুটার তাকে চাপা দিয়ে চলে যায়। নিউইয়র্কের ম্যানহাটনের লিংকন সেন্টারের কাছে ঘটে এই দুর্ঘটনা। সে সময় নিজের পুরনো স্কুল জুলিয়ার্ড-এ যাওয়ার জন্য অ্যামস্টারডাম অ্যাভিনিউ-এর রাস্তা পার হচ্ছিলেন অভিনেত্রী।

উল্লেখ্য, হলিউডের অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন লিসা বেনস। ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘গন গার্ল’ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছিল তাকে। ১৯৮৮ সালে ‘ককটেল’ সিনেমায় টম ক্রুজের সঙ্গেও অভিনয়ের অভিজ্ঞতা আছে তার।

‘ন্যাশভিলে’, ‘মাস্টার অফ সেক্স’, ‘ম্যাডাম সেক্রেটারি’সহ একাধিক মার্কিন টেলিভশন শোতেও অভিনয় করেছেন লিসা বেসন। এই মাধ্যমেও তিনি বেশ জনপ্রিয় ছিলেন।

Related posts

মধ্যবয়সের প্রেম নিয়ে শাব্দিকের ‘ঊনষাট বসন্ত’

News Desk

শাহরুখের জওয়ান মন্ত্রণালয়ের অনুমোদন পেয়ে যাচ্ছে সেন্সর বোর্ডে

News Desk

করোনা আক্রান্তদের পাশে স্বস্তিকা

News Desk

Leave a Comment