Image default
বিনোদন

চরকিতে এবার কোরিয়ার ড্রামা সিরিজ

গল্পটা জোসেওনের রাজা ওয়াই সিনের। দেশের প্রতি ভালোবাসাই ছিল তাঁর শাসনের প্রেরণা। একটা সময় তাঁর জীবনেও ভালোবাসা আসে। কিন্তু তিনি দেশকেই বেছে নেন।

কিন্তু জীবনের শেষ পর্যায়ে এসে তাঁর মনে হয়, তিনি যদি অন্যরকম ভালবাসাকে বেছে নিতেন, তাহলে তাঁর জীবনটাও অন্যরকম হতে পারত।

অপরদিকে ‘কোর্ট লেডি’ সিয়ং ডিয়ন ইম তাঁর বেছে নেওয়া জীবনের স্বাধীনতা রক্ষা করতে মরিয়া। সব মিলিয়ে যেন এক অনিশ্চিত পরিণতির দিকেই এগোতে থাকে তাদের জীবন।

রাজা ওয়াই সিনের জীবন পরিণতি জানতে পারবেন জং জি ইন পরিচালিত ‘দ্য রেড স্লিভ’ সিরিজ থেকে। ঐতিহাসিক ও রোমান্টিক ঘরানার এই সিরিজটি কোরিয়ান ভাষায় মুক্তি পেয়েছিল গত বছরের নভেম্বর মাসে।

নতুন এই সিরিজটি এবার বাংলায় দেখা যাবে চরকিতে। আগামী ১৭ নভেম্বর রাত ৮টায় প্রথম ৭ পর্ব উপভোগ করতে পারবে দর্শক। পরবর্তীতে আরও পর্ব মুক্তি পাবে।

জোসেওনের রাজা ওয়াই সিনের জীবনের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিরিজটি। ঐতিহাসিক এক আবহে এই গল্পটি বলা হয়েছে। এটি দর্শকদের এক ভিন্ন আবহে নিয়ে যাবে। এই সিরিজের গল্প রোমান্টিক হলেও তৎকালীন সময়ে রাজাদের দাসীদের জীবন, সে সময়ের প্রেক্ষাপট খুব সুন্দরভাবে তুলে ধরা হয়েছে।

আইএমডিবি-তে এ ৮.৬ রেটিং পাওয়া সিরিজটিতে অভিনয় করেছেন লী জুন হো, লী সি ইয়ং ও কাংহুন।

Source link

Related posts

দুরন্ত টিভিতে দুই সিনেমার প্রিমিয়ার

News Desk

ওটিটির নিয়মে বিরক্ত নওয়াজুদ্দিন সিদ্দিকী

News Desk

আর আসছে না ‘কফি উইথ করণ’

News Desk

Leave a Comment