free hit counter
বিনোদন

ঘরে বসেই দেখুন ‘আরআরআর’

প্রেক্ষাগৃহে সাফল্যের পর মেগা স্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’ এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে। ফলে ঘরে বসেই ব্লকবাস্টার সিনেমাটি উপভোগ করতে পারবেন দর্শক।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের খবরে জানা যায়, আগামীকাল শুক্রবার (২০ মে) নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে বাহুবলীখ্যাত এসএস রাজামৌলি নির্মিত সিনেমা ‘আরআরআর’। এ প্রসঙ্গে নির্মাতা রাজামৌলি বলেন, ‘শুধু ভারতে নয়, আন্তর্জাতিকভাবেও ‘আরআরআর’ দর্শকদের কাছে পৌঁছে দেবে নেটফ্লিক্স। বিশ্বের ১৯০ টিরও বেশি দেশের সিনেমাপ্রেমীরা ছবিটি দেখতে পারবেন ঘরে বসেই। আমরা খুবই উত্তেজিত এ বিষয়টি নিয়ে। ছবির কনটেন্ট বর্তমানে ভাষার গণ্ডি পেরিয়ে বিভিন্ন দেশের সিনেমাপ্রেমীদের কাছে গ্রহণযোগ্যতা পাচ্ছে। আর নেটফ্লিক্স আরআরআর ছবিকে সেই সুযোগ করে দিয়েছে।’

‘আরআরআর’ সিনেমার দুই তারকা রাম চরণ ও জুনিয়র এনটিআর। ছবি: টুইটার এর আগে শোনা যায়, ৫০ ভাষায় ডাবিং করে ‘আরআরআর’ মুক্তি দেওয়া হবে। ‘আরআরআর’ সিনেমার হিন্দি, ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্বাধিকারী পেন ইন্ডিয়া লিমিটেডের কর্ণধার জয়ন্তীলাল গাড়া সিনেমাটির বক্স অফিস সাফল্যের পর ওই ঘোষণা দেন।

‘আরআরআর’ সিনেমাটি গত ২৫ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। তেলুগু, তামিল, হিন্দি, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি দেওয়া হয় সিনেমাটি। সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সালের। দুই মুক্তিযোদ্ধা-আল্লুরি সীতারামারাজু ও কোমারাম ভীমের ওপর ভিত্তি করে একটি ফিকশন গল্প। দক্ষিণী তারকা রামচরণ ও জুনিয়র এনটিআর ছাড়া এতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাটও।

Source link