‘গেম অব থ্রোনস’ অভিনেতা ড্যারেন কেন্টের মৃত্যু
বিনোদন

‘গেম অব থ্রোনস’ অভিনেতা ড্যারেন কেন্টের মৃত্যু

মারা গেছেন জনপ্রিয় টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’ অভিনেতা ড্যারেন কেন্ট। ৩৬ বছর বয়সে গত শুক্রবার শেষ নিশ্বাস ত্যাগ করেন জনপ্রিয় এই অভিনেতা। তাঁর মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছে যুক্তরাষ্ট্রের চলচ্চিত্রবিষয়ক সংবাদমাধ্যম ভ্যারাইটি।

গতকাল মঙ্গলবার ড্যারেন কেন্টের মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছে তাঁর ট্যালেন্ট এজেন্সি কেরি ডড অ্যাসোসিয়েটস। এজেন্সির পক্ষ থেকে জানানো হয়, ‘গভীর শোক প্রকাশ করে জানাতে চাই, আমাদের প্রিয় বন্ধু এবং ক্লায়েন্ট ড্যারেন কেন্ট শুক্রবার আমাদের মধ্য থেকে চলে গেছেন’। তারা আরও জানায়, ‘তাঁর বাবা-মা এবং কাছের বন্ধুরা তাঁর পাশে ছিলেন। এই দুঃসময়ে আমাদের ভালোবাসা তাঁর পরিবারের সঙ্গে রয়েছে।’

এসেক্সে জন্মগ্রহণ করেন কেন্ট। বেড়ে ওঠাও সেখানেই। ২০০৮ সালের হরর সিনেমা ‘মিররস’-এ অভিনয়ের মাধ্যমে তাঁর অভিনয় ক্যারিয়ার শুরু হয়। তিনি ‘গেম অব থ্রোনস’-এর একটি পর্ব, স্লেভার্স বে-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। সর্বশেষ ২০২৩ সালের সিনেমা ‘ডানজিয়নস অ্যান্ড ড্রাগনস: অনার অমং থিভস’-এ একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের মুগ্ধ করেছেন।

‘স্নো হোয়াইট অ্যান্ড দ্য হান্টসম্যান’, ‘মার্শাল ল’, ‘ব্লাডি কাটস’, ‘দ্য ফ্রাঙ্কেনস্টাইন ক্রনিকলস’, ‘ব্লাড ড্রাইভ’, ‘লেস মিজারেবলস’, ‘গ্রিন ফিঙ্গারস’, ‘ইস্টএন্ডারস’, ‘হ্যাপি আওয়ারস’, ‘লাভ উইথ আউট ওয়ালস’ এবং ‘বার্ডস সরো’-র মতো একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ড্যারেন ২০১২ সালে ভ্যান ডি’অর অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা হিসেবে পুরস্কার অর্জন করেন। অভিনয়ের পাশাপাশি তিনি ছিলেন একজন পুরস্কার বিজয়ী লেখক এবং পরিচালক। ২০২১ সালে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ইউ নো মি’ পরিচালনা করেছিলেন তিনি। এটির জন্য এ বছরের জানুয়ারিতে পুরস্কারও জিতেছিল কেন্ট।

Source link

Related posts

হাসপাতালে ভর্তি নিয়ে সত্যতা তুলে ধরলেন শুভশ্রী

News Desk

‘২০০ সিনেমা হল চালু হয়েছে শুনে প্রধানমন্ত্রী উৎসাহিত হয়েছেন’

News Desk

দেশে নজরুলসংগীত শিক্ষার অগ্রগতি নিয়ে আমি সন্তুষ্ট

News Desk

Leave a Comment