Image default
বিনোদন

‘গেন্দাফুলের’ পর জ্যাকুলিনকে নিয়ে আবার বাদশাহ

বলিউড সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। শ্রীলঙ্কান বংশোদ্ভূত এই অভিনেত্রী বলিউডে পা রাখতেই সাড়া পড়ে গেছে চারদিকে। চমৎকার ভঙ্গিমা আর কাজের প্রতি অনুরাগ ও নিয়মানুবর্তিতার কারণে মন জয় করেছেন সবার।

এর পাশাপাশি মিউজিক ভিডিওতেও কাজ করছেন এই অভিনেত্রী। ২০২০ সালে ‘বড় লোকের বিটি লো, লম্বা লম্বা চুল, এমন মাথায় বেঁধে দেব লাল গেঁন্দা ফুল’ নামের একটি মিউজিক ভিডিওতে অংশ নিয়েই ঝড় তুলেন জ্যাকুলিন।

স্নেহা শেট্টি কোহলির পরিচালনায় এই গান মুক্তি পাওয়ার পরই ভাইরাল হয়ে গিয়েছে। ইউটিউবে ভিডিওটি ৫৫০ মিলিয়নের বেশি ভিউ হয়।

বাংলা গানকে বিকৃতি করা হয়েছে বলে সমালোচনা উঠলেও সেই মুহুর্তে গানটি খুবই ভাইরাল হয়। এবার প্রায় এক বছর বাদে আবার তাদের একসঙ্গে দেখা যাবে।

‘গেন্দা ফুলে’র সাফল্যের পর আবার একসঙ্গে কাজ করছেন জ্যাকুলিন ও বাদশাহ। আসছে তাদের নতুন মিউজিক ভিডিও ‘পানি পানি’। গানটির কথা, সুর ও কণ্ঠ বাদশাহর। ভিডিওটির শুট হয়েছে ২০২১ সালের ফেব্রুয়ারিতে রাজস্থানে।

সম্প্রতি জ্যাকুলিন ফার্নান্দেজ এ গানের পোস্টার শেয়ার করেছেন সামাজিক পাতায়। সেই পোস্টে বাদশাহর মন্তব্য, ‘রানি ফিরছেন’। যুক্ত করেছেন রানির ইমোকনও। এরই মধ্যে এ সংবাদে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দুজনের ভক্তরা।

জ্যাকুলিনের হাতে এই মুহূর্তে ‘কিক টু’, ‘ভূত পুলিশ’, ‘সার্কাস’, ‘বচ্চন পান্ডে’, ‘রাম সেতু’র মতো ছবি আছে। জ্যাকুলিন করোনা সংক্রমণের শুরু থেকেই নানাভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি সম্প্রতি ‘ইউ ওয়ানলি লিভ ওয়ানস’নামের একটি সংস্থা গড়ে তুলেছেন।

Related posts

মা হতে চান নুসরাত

News Desk

ছেলের জন্মদিন ঘটা করে উদ্‌যাপন করলেন পরীমণি

News Desk

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হবে ৭২ দেশের ২৫২ চলচ্চিত্র

News Desk

Leave a Comment