free hit counter
বিনোদন

গুঞ্জনের অবসান, সালমানের ভাগ্নি আলিজে আসছেন বড় পর্দায়

দীর্ঘ দিনের গুঞ্জনের অবসান ঘটিয়ে এবার বলিউডে অভিষেক হতে যাচ্ছে সালমান খানের ভাগ্নি আলিজে অগ্নিহোত্রির।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিভি জানিয়েছে, নবাগত এই অভিনেত্রী তার অভিষেক চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নিয়েছেন। ২০২৩ সালে এর মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

সৌমেন্দ্র পাডি পরিচালিত চলচ্চিত্রটির নাম এখনও প্রকাশ করা হয়নি। ব্যাপক সাড়া জাগানো ‘বুধিয়া সিং: বর্ন টু রান’ চলচ্চিত্রের জন্য এই পরিচালক জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এছাড়াও শুধু ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জন্য তিনি ওয়েব সিরিজ ‘জামতারা’ ১ ও ২ নির্মাণ করেছেন।

এই চলচ্চিত্রের মুখপাত্র বিনোদনের সংবাদমাধ্যম পিংক ভিলাকে বলেন, ‘ভিন্নধারার একটি গল্প দিয়ে বলিউড ক্যারিয়ার শুরু করেছেন আলিজে।’

বলিউড অভিষেকের অপেক্ষায় আলিজে অগ্নিহোত্রি। ছবি: ইন্সটাগ্রাম তবে আলিজের এই অভিষেক চলচ্চিত্র সম্পর্কে বিস্তারিত জানানো হয়নি।

অনেক দিন ধরেই বলিউডের জন্য নিজেকে প্রস্তুত করছেন আলিজে। কিংবদন্তি কোরিওগ্রাফার প্রয়াত সরোজ খানের কাছেও প্রশিক্ষণ নিয়েছিলেন তিনি। দুই বছরের বেশি সময় ধরে অভিনয় ও নাচ শিখেছেন। তাঁর বাবা–মা ও মামা সালমানের সম্মতির ভিত্তিতেই তিনি বড় পর্দায় আসছেন।

আদরের ভাগ্নি আলিজের অভিনয়ের প্রশিক্ষণসহ সার্বিক প্রস্তুতি সব সময় পর্যবেক্ষণ করেছেন সালমান।

বলিউড অভিষেকের অপেক্ষায় আলিজে অগ্নিহোত্রি। ছবি: ইন্সটাগ্রাম সালমানের বোন আলভিরা খান ও অতুল অগ্নিহোত্রির মেয়ে আলিজে। আলিজের বাবাও বিখ্যাত অভিনেতা এবং পরিচালক। সালমানের সঙ্গেও একাধিক কাজ করেছেন তিনি। 

সালমানের ‘রাধে’, ‘ভারত’, ‘বডিগার্ড’ ছবির প্রযোজনা করেছেন অতুল। আর আলভিরা খান সুনামধন্য ফ্যাশন ডিজাইনার।

Source link

Bednet steunen 2023