Image default
বিনোদন

গদর ২: টিকিট নিয়ে বিশৃঙ্খলার মধ্যে সিনেমা হলের সামনে বোমা বিস্ফোরণ

গত ১১ আগস্ট মুক্তি পেয়েছে সানি দেওল ও আমিশা প্যাটেল অভিনীত সিনেমা ‘গদর ২’। সিনেমাটি মুক্তির পরই দাপট দেখাচ্ছে বক্স অফিসে। মুক্তির সপ্তাহ পেরিয়ে গেলেও সিনেমা হলে মিলছে না টিকিট। কালোবাজারি থেকে তা কিনতে হচ্ছে চড়া মূল্যে।

টিকিট নিয়ে এবার বিহারের পাটনায় ঘটে গেল মর্মান্তিক ঘটনা। গতকাল বৃহস্পতিবার প্রেক্ষাগৃহের সামনে বোমা হামলা করে দুই ব্যক্তি। এ হামলার প্রাথমিক কারণ সিনেমার টিকিট না পাওয়া মনে করা হলেও সিনেমা হল মালিক জানিয়েছেন, কালোবাজারিরাই এটি করেছে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বিহারের পাটনায় সিঙ্গেল স্ক্রিন রিজেন্টের বাইরে টিকিটের উচ্চ চাহিদা নিয়ে কয়েক দফা ঝামেলা হয়। পরে দুই সন্দেহভাজন সিনেমা হলের বাইরে বোমা ছুড়ে মারে। যদিও এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। তবে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

গত ১১ আগস্ট মুক্তি পায় সানি দেওল-আমিশা প্যাটেলের সিনেমা ‘গদর ২’। ছবি: সংগৃহীত সিনেমা হলের মালিক সুমন সিনহা সংবাদমাধ্যমকে জানান, ‘সন্দেহভাজনরা “গদর ২”-এর টিকিট বেশি দামে বিক্রি করতে চেয়েছিল। কিন্তু আমাদের কর্মীরা তাদের না করলে বোমা বিস্ফোরণের চেষ্টা করে ওরা। গুরুতর কিছু ঘটেনি, ওদের সবাইকে পুলিশ ধরে নিয়ে গেছে। খুব জলদিই কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

প্রসঙ্গত, ভারতীয় বক্স অফিসের প্রাথমিক রিপোর্ট অনুসারে, গতকাল বৃহস্পতিবার ‘গদর ২’-এর বক্স অফিসে আয় ২২ কোটি রুপির কাছাকাছি। আর এক সপ্তাহে সিনেমাটির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ২৮৩ কোটি রুপিতে।

উল্লেখ্য, গত ১১ আগস্ট মুক্তি পায় সানি দেওল-আমিশা প্যাটেলের সিনেমা ‘গদর ২’। ২০০১ সালে মুক্তি পেয়েছিল অনিল শর্মা পরিচালিত ‘গদর: এক প্রেম কথা’। তারপর কেটে গেছে দুই দশকেরও বেশি সময়। সানি ও আমিশার পর্দার ‘প্রেম কথা’ সেখানেই থামেনি। সারা দেশে প্রায় ৫ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি।

Source link

Related posts

‘কেজিএফ’ স্টার যশের ‘টক্সিক’ ছাড়লেন কারিনা

News Desk

শাহরুখকে পুড়িয়ে মারার হুমকি সাধুর

News Desk

এবার ওটিটিতে আসছে ‘ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার’

News Desk

Leave a Comment