Image default
বিনোদন

‘ক্র্যাক’ সিনেমায় জ্যাকুলিনকে সরিয়ে মূল চরিত্রে নোরা

সুকেশ চন্দ্রশেখরের আর্থিক জালিয়াতির সঙ্গে নিজেদের নাম জড়ানোর পর থেকেই নোরা ফাতেহি ও জ্যাকুলিনের দা–কুমড়া সম্পর্ক। কয়েক দিন আগেই নোরা ফাতেহির নামে আদালতে মামলা করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। এবার সেই উত্তেজনা পৌঁছে গেছে কাজের জায়গাতেও। জ্যাকুলিনকে সিনেমা থেকে সরিয়ে তাঁর জায়গা নিয়ে নিয়েছেন নোরা। প্রথমবার বলিউডে প্রধান নারী চরিত্রে সুযোগ পেলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ‘ক্র্যাক: জিতেগা তোহ জিয়েগা’-তে কাজ করার কথা ছিল জ্যাকুলিনের। সেই ছবিতে তাঁকে সরিয়ে নিজের জায়গা পাকা করে নিয়েছেন নোরা ফাতেহি। এই সিনেমায় কাজ করার কথা আছে বিদ্যুৎ জাম্মওয়াল এবং অর্জুন রামপালের। এর আগে প্রযোজনা প্রতিষ্ঠান অ্যাকশন হিরো ফিল্মসের পরিবর্তে টি সিরিজের হাতে যেতেই বাদ পড়েন জ্যাকুলিন।

গত বছরের অক্টোবরে পোল্যান্ডে ‘ক্র্যাক’-এর দৃশ্যধারণে অংশ নিয়েছিলেন জ্যাকুলিন। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে মামলায় জড়ানোর পর এটাই ছিল জ্যাকুলিনের প্রথম কাজ। প্রথম দিকে এই ছবির প্রযোজনার দায়িত্বে ছিলেন বিদ্যুৎ জাম্মওয়ালের প্রযোজনা সংস্থা ‘অ্যাকশন হিরো ফিল্মস’। তবে টি সিরিজের হাতে দায়িত্ব হস্তান্তর হতেই বাদ পড়ে গেলেন জ্যাকুলিন।

নোরা ফাতেহি। ছবি: সংগৃহীত ‘ক্র্যাক’ পরিচালনা করছেন আদিত্য দত্ত, যিনি এর আগে হিমেশ রেশমিয়া-অভিনীত ২০০৫ সালের রোম্যান্টিক থ্রিলার ‘আশিক বানায়া আপনে’ পরিচালনা করেছিলেন। ‘ক্র্যাক’ ২০১৯ সালের অ্যাকশন থ্রিলার ‘কমান্ডো ৩ ’-এর পর বিদ্যুতের সঙ্গে আদিত্যের দ্বিতীয় কাজ।

জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবি: সংগৃহীত সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি রুপি জালিয়াতি মামলায় ফেঁসেছিলেন জ্যাকুলিন, নোরা। তবে নোরা প্রথম থেকেই নিজেকে নির্দোষ দাবি করে এসেছেন। বলেছেন, তাকে ফাঁসানো হয়েছে। আদালতে জ্যাকুলিনের বিরুদ্ধে মানহানির মামলাও করেছিলেন নোরা।

Source link

Related posts

তাহলে আমিও কি মন শূন্য?

News Desk

‘সবই ভুল’ নিয়ে চাঁদ রাতে আসছেন জেমস

News Desk

শ্রীলংকায় সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে মুকুট টানাটানিতে, আহত বিউটি কুইন

News Desk

Leave a Comment