free hit counter
ব্লাড ক্যান্সারে আক্রান্ত কিরণ খের
বিনোদন

মন খারাপ বলিউডের , ব্লাড ক্যান্সারে আক্রান্ত কিরণ খের

বলিউডে আবার এক দুঃসংবাদ। ফের ক্যান্সারের থাবা বিনোদন জগৎ এ ।ব্লাড ক্যানসারে আক্রান্ত ভারতীয় জনতা পার্টির সাংসদ-অভিনেত্রী কিরণ খের । পয়লা এপ্রিলই টুইট করে এই দুঃসংবাদ দিলেন স্বামী অনুপম খের ।গত বছর নভেম্বর মাসেই প্রথম জানা যায় যে, মারণ রোগের কিছু উপসর্গ রয়েছে কিরণের শরীরে। তড়িঘড়ি মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা শুরু করা হয় তাঁর। টানা ৪ মাসের চিকিৎসায় আপাতত অনেকটাই ভাল আছেন সাংসদ-অভিনেত্রী। টুইট করে জানালেন খোদ অনুপম খের। খবর প্রকাশ্যে আসার পর থেকেই মন খারাপ বলিউড।

ব্লাড ক্যান্সারে আক্রান্ত কিরণ খের

অনুপম ছাড়াও চণ্ডীগড়ের বিজেপি সভাপতি অরুণ কিরণ খেরের অসুস্থতার খবর জানিয়েছেন। কী ভাবে ধরা পড়ল এই রোগ? এক সাংবাদিক বৈঠকে অরুণ জানিয়েছেন, গতবছর ১১ নভেম্বর কিরণের বাঁ হাত ভেঙে যায়। তড়িঘড়ি স্থানীয় পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিকেল এডুকেশন অ্যান্ড রিসার্চ (পিজিএমআইআর) হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে, তখনই সামনে আসে, তিনি ‘মাল্টিপল মেলোমা’য় আক্রান্ত। চিকিৎসাশাস্ত্র অনুযায়ী, এটি এক ধরনের ব্লাড ক্যানসার। ততদিনে এই মরণ কর্কটরোগ ছড়িয়ে পড়েছে কিরণ খেরের বাঁ হাত এবং ডান কাঁধে।

স্ত্রী কিরণ খের প্রসঙ্গে অনুপম খের জানিয়েছেন, গত ৪ মাস কোকিলাবেন হাসপাতালে নিয়মিত চিকিৎসায় সাড়া দিয়েছেন কিরণ। তবে এখন আর তিনি হাসপাতালে ভর্তি নেই। আগের থেকে শারীরিক অবস্থার উন্নতিও হয়েছে। যদিও এখনও তাঁকে নিয়মিত চিকিৎসাধীন থাকতে হবে। এর পাশাপাশি ওই টুইটে চিকিৎসকদের ধন্যবাদও জানালেন।

মাল্টিপেল মেলোমা হল এমন এক ধরণের ক্যানসার, যেখানে রক্তরস কোষ প্রভাবিত হয় এবং ম্যালিগ্যান্টিক প্লাজমা কোষের বৃদ্ধির ফলে হাড়ের দুর্বলতা বাড়তে থাকে।

Related posts

এবার ‘মাস্টার’–এর রিমেক করছেন সালমান, থালাপতির ভক্তদের ক্ষোভ

News Desk

শাহরুখের সিনেমার শুটিং বন্ধ

News Desk

শাহরুখকে নিয়ে ছেলের মন্তব্যে তোলপাড়

News Desk