free hit counter
ক্যাটরিনার যেই শর্ত মানতে হবে ভিকিকে
বিনোদন

ক্যাটরিনার যেই শর্ত মানতে হবে ভিকিকে

ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের প্রেম নিয়ে গুঞ্জন চলছে অনেকদিন। যদিও দুই তারকার কেউ বিষয়টি স্বীকার করেননি। তবে বিভিন্ন পার্টিতে একসঙ্গে উপস্থিতি থেকে তাদের সম্পর্কের ইঙ্গিত পাওয়া যায়।

এক প্রতিবেদনে জানানো হয়েছে, শিগগিরই নিজেদের সম্পর্কের খবর প্রকাশ করবেন তারা। তবে দুজনের প্রেম কাহিনি বাধা হয়ে দাঁড়িয়েছেন অভিনেতার বাবা। তিনি নাকি এই সম্পর্ক নিয়ে খুব বেশি খুশি নন, পাশাপাশি ক্যারিয়ারের এই গুরুত্বপূর্ণ সময়ে ছেলের ফোকাস সরে যাক তেমনটাও চাইছেন না তিনি।

অন্যদিকে ক্যাটরিনা নাকি ভিকির ওপর বেশ নজর রাখছেন ইদানিং। শুধু তাই নয়, অভিনেতাকে তিনি কড়া নির্দেশ দিয়েছেন যাতে কোনও সিনেমায় অন্তরঙ্গ দৃশ্য অভিনয় না করেন।

উল্লেখ্য, ক্যাটরিনার আগে অভিনেত্রী হারলিন শেঠির সঙ্গে আনু্ষ্ঠানিকভাবে প্রেম সম্পর্কে ছিলেন ভিকি। নতুন বছরের শুরুতে ক্যাটরিনা ও ভিকি নিজেদের ভাই-বোন ইশাবেলা ও সানি কৌশলকে সঙ্গে নিয়ে লম্বা সময় ছুটি কাটিয়েছেন আলিবাগের ফার্ম হাউসে।

২০১৯ সালের দিওয়ালির সময় থেকেই ক্যাটরিনার সঙ্গে ভিকির প্রেম সম্পর্কের জল্পনা দানা বাঁধতে থাকে বলিউডে। ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার না করলেও এই কথা সরাসরি অস্বীকারও করেননি ভিকি কৌশল।

Related posts

মানসিক হিংসার শিকার হয়েই বিবাহবিচ্ছেদ হয়েছিল শেফালি জরিওয়ালার

News Desk

‘কালা’ চলচ্চিত্রের মাধ্যমে আত্মপ্রকাশ করছে ইরফান খানের ছেলে বাবিল

News Desk

গোপনে প্রশংসা পাচ্ছেন কঙ্গনা

News Desk
Bednet steunen 2023