Image default
বিনোদন

ছুটি কাটাতে শহর ছাড়লেন নীল-তৃণা, কোথায় গেলেন তাঁরা?

পশ্চিমবঙ্গে নির্বাচনের উত্তাপ। পুরো টালিউড যেন খালি! সিংহভাগ তারকাই নির্বাচনের মাঠে। কেউ প্রার্থী হয়ে, কেউ বন্ধুর সহযোগিতায় ভোট চাইতে নেমেছেন। তাই এখন টালিউড তারকার খবর মানেই নির্বাচনের গরম হাওয়া। তবে এর মধ্যেও একটু-আধটু অন্যদিকের খবর এসে জুটে যায়। ভক্তদের আগ্রহ আর আলোচনার শীর্ষে থাকে সেগুলো।

এই ধরুন মিমি চক্রবর্তী। যাদবপুরের এই সাংসদ নির্বাচন নিয়ে বেজায় ব্যস্ত। তার মধ্যেও হুট করেই হয়তো খুলে যায় ইনস্টাগ্রাম অ্যাপ। আর সেখানে প্রিয় মানুষের ছবি দেখতে একবারের জন্যও ভুল করেন না। সঙ্গে লাইক তো থাকেই!

নায়িকা কিংবা রাজনীতিক—তাঁর ভক্তের সংখ্যা কম নয়। তাঁকেই অনুসরণ করেন কতজন। তাঁর প্রেমে হাবুডুবু খান কত পুরুষ! তাই তো সংখ্যার বিচারে ইনস্টাগ্রামে টালিউডের সবচেয়ে বেশি অনুসারী তাঁর। কিন্তু মিমি কাকে অনুসরণ করেন? কার প্রেমে পড়ে চুপিচুপি ‘ফলো’ করেন তাঁকে। এত বড় তারকা হয়েও নিজেই হয়ে ওঠেন ভক্তদের একজন? সম্প্রতি ফাঁস হলো তা।

মিমির এই পছন্দের মানুষ একজন তারকা। বিনোদন জগতেরই। তাঁর ছবি আপলোড দিতেই মিমি ব্যস্ত হয়ে পড়েন। তাঁর ছবিতে মিমি ‘লাভ’ রি-অ্যাক্ট দেন। প্রায় ছবিতেই থাকে মিমির লাইক। না, তিনি টালিউড কিংবা বলিউডের কেউ নন। এমনকি হলিউডেও তাঁকে খুব একটা দেখা যায় না। তিনি ইতালির অভিনেতা মিশেল মরোন। সাম্প্রতিক সময়ে ‘থ্রি সিক্সটি ফাইভ ডেজ’ ছবির সুবাদে গোটা বিশ্বে আলোচনায় এই অভিনেতা। এই ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করে ঝড় তুলেছেন এই নায়ক। গত বছর নেটফ্লিক্স ইন্ডিয়ার অন্যতম ট্রেন্ডিং ছবি ছিল এটি।

তাঁর অভিনীত ছবির সংখ্যা কম হলেও গানেও পারদর্শী এই অভিনেতা। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন সিঙ্গেল ‘ডার্করুম’। শুধু অভিনয় নয়, তাঁর ব্যক্তিগত জীবনও থাকে ভক্তদের আগ্রহে। ২৯ বছর বয়সী এই ইতালীয় তারকা ডিভোর্সি। ২০১৮ সালে স্ত্রী রুবা সাদেহের সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর। তাঁদের দুই সন্তানও আছে।

টালিউড সম্পর্কে মিশেলের কোনো ধারণা আছে কি না, জানা নেই। তবে পিঙ্কভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে বলিউডের ছবিতে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছিলেন মিশেল মরোন।

Related posts

জেমসের কনসার্টে ভয়াবহ অব্যবস্থাপনা, দর্শকদের ক্ষোভ

News Desk

কানে স্বর্ণপামের দৌড়ে এগিয়ে যে সিনেমা

News Desk

নওয়াজুদ্দিন সিদ্দিকী বিচ্ছেদের খবর জানালেন

News Desk

Leave a Comment