Image default
বিনোদন

‘কুশি’তে খুশি বিজয় ১০০ পরিবারকে দেবেন ১ কোটি রুপি

দক্ষিণি সিনেমার পরিচিত মুখ বিজয় দেবেরাকোন্ডা। তবে গত পাঁচ বছর ব্যর্থতার জালে আটকে ছিল তাঁর সিনেমাগুলো। বক্স অফিসে সফলতার মুখ দেখেনি একটিও। গত বছর ‘লাইগার’ সিনেমা দিয়ে বলিউডে যাত্রা বিজয়ের। আশা ছিল, এবার বুঝি ভাগ্যের শিকেটা ছিঁড়বে। তা-ও হলো না। সব মিলিয়ে খারাপ সময়ই পার করছিলেন তিনি। টানা ব্যর্থতার পর ১ সেপ্টেম্বর থেকে তাঁর ভাগ্য ফিরতে শুরু করেছে। ওই দিন মুক্তি পেয়েছে বিজয়ের সিনেমা ‘কুশি’। দীর্ঘ সময় পর বক্স অফিসে এটি আলোর মুখ দেখছে। তাই সিনেমার সফলতায় খুশি হয়ে ভক্তদের উদ্দেশে অভিনেতা দিলেন ব্যতিক্রমী ঘোষণা।

কুশি সিনেমা মুক্তির পঞ্চম দিনে শুধু ভারতেই আয় করেছে ৪০ দশমিক ২৪ কোটি রুপি। বহুদিন পর সিনেমার সাফল্যে বেশ খুশি অভিনেতা। এরই মধ্যে ভারতের অন্ধ্র প্রদেশের বিশাখাপট্টনমে সিনেমার প্রচার অনুষ্ঠানে যোগ দেন বিজয়। প্রচারে গিয়ে অসচ্ছল ১০০ পরিবারকে ১ কোটি রুপি উপহার দেওয়ার ঘোষণা দেন বিজয়।

অনুষ্ঠানে বিজয় বলেন, ‘আপনারা খুশি হলেই আমি ভালো থাকি। আপনাদের জন্য একটি সিদ্ধান্ত নিয়েছি। কুশি সিনেমায় আমার আয় থেকে ১ কোটি রুপি আপনাদের ১০০ পরিবারের মধ্যে ভাগ করে দেব। আগামী ১০ দিনের মধ্যে অনলাইনে একটি ফরম দেওয়া হবে, সেখান থেকেই বেছে নেওয়া হবে বিজয়ী ১০০ পরিবারকে। প্রতিটি পরিবার ১ লাখ রুপির চেক পাবে। আমার সফলতা, আমার আনন্দ, আমার বেতন আপনাদের সঙ্গে ভাগ করে নেব।’

রোমান্টিক ধাঁচের সিনেমা কুশি নির্মাণ করেছেন শিব নির্ভানা। সিনেমায় বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে রয়েছেন সামান্থা রুথ প্রভু। ৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি সারা বিশ্বে এ পর্যন্ত আয় করেছে ৭০ কোটি রুপি। সংশ্লিষ্ট ব্যক্তিরা আশা করছেন, এই আয় এখানেই থামছে না। অঙ্কটা বাড়বে আরও বেশি।

Source link

Related posts

জামাইষষ্ঠীতে চন্দ্রবিন্দুর নতুন গান

News Desk

মোশাররফ করিমকে নিয়ে সঞ্জয়ের সিনেমা ‘দাগ’

News Desk

দ্বিতীয়বার পরীক্ষায়ও করোনা পজিটিভ আলমগীর

News Desk

Leave a Comment