free hit counter
‘কালা’ চলচ্চিত্রের মাধ্যমে আত্মপ্রকাশ করছে ইরফান খানের ছেলে বাবিল
বিনোদন

‘কালা’ চলচ্চিত্রের মাধ্যমে আত্মপ্রকাশ করছে ইরফান খানের ছেলে বাবিল

চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করতে চলেছে প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল খান। নেটফ্লিক্সে একটি ‘কালা’ নামক ফিচার ফিল্মে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখছে এই নতুন অভিনেতা। ছবিটি প্রযোজনা করছে জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং তার ভাই কার্ণেশ শর্মার ক্লিন স্লেট ফিল্মজ।

তারকা পুত্র আসন্ন ফিচার ছবিটির তুষারবিহীন উপত্যকার সেটের একটি ট্রিজার ভিডিও নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে পোস্ট করে। আর এই ট্রিজার ভিডিও মাধ্যমে ছবির প্রথম লুক দর্শকের সামনে উপনীত হয়।

বাবিলের ইনস্টাতে পোস্ট করা ‘কালা’ ছবির এই সামান্য টিজারে দেখা মিলেছে সিনেমার ক্রু মেম্বারদের চিত্রগ্রহণ ও দৃশ্যের প্রস্তুতি নেওয়ার নেপথ্যে পর্দার কিছু ফুটেজ। নাটকীয় পটভূমি সংগীত এবং আকর্ষণীয় শটগুলি ইতিমধ্যে দর্শকদের প্রতিক্রিয়া পেয়েছে। এর পাশাপাশি এটা স্পষ্ট বোঝা যাচ্ছে যে ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে ছবিটির মুক্তির জন্যে।

বাবিল এর করা পোস্ট থেকে বোঝা যাচ্ছে ‘কালা’ ছবিতে একটি মেয়ে তার মায়ের হৃদয়ের জায়গা পাওয়ার জন্য একটি গল্প শোনাচ্ছে। তবে এর থেকে বেশি এই সিনেমা সম্পর্কে আর বেশি কিছু তথ্য এখনও মেলেনি।

এই নয়া অভিনেতা নিজের ইনস্টাতে তাদের সিনেমার একটি টিজার দিয়ে লিখেছে, “Tripti freaking Dimri is back again!!!!!! Whooooooo!!! (and a little bit of me) Also I’m a bit skeptical about the phrase ‘getting launched’ because the audience should launch off their seats while watching our film and not any individual actor.” – অর্থাৎ তিনি যে খুব খুশি তৃপ্তি ফ্রাকিং ডিমারি ফিরে আসাই তা বোঝায় যাচ্ছে। এর সঙ্গে তিনি আরও যোগ করেছেন তিনি এই সিনেমা প্রকাশ নিয়ে একটু সংশয়ে রয়েছে।

এর পাশাপাশি তিনি তার পোস্টে আরও উল্লেখ করেছেন, বুলবুল, ক্লিন স্লেট ফিল্মজ এবং অঞ্জিতা দত্তের এই “কালা” ছবিটি নেটফ্লিক্সে নিয়ে আসছে, যেখানে একজন মেয়ের তার মায়ের হৃদয়ে জায়গা করে নেওয়ার গল্প বলা হবে দর্শকদের সামনে ।

বাবিল খান নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সক্রিয় এবং প্রায়শয় নিজের বাবা অর্থাৎ জনপ্রিয় অভিনেতা ইরফান খানের হৃদরোগে আক্রন্ত হবার ছবি দিয়ে থাকে। ২২ বছরের এই অভিনেতা বর্তমানে মুম্বাইয়ে নিজের স্কুল জীবন শেষ করে লন্ডনের ওয়েস্টমিনার ইউনিভার্সিটিতে অভিনয় নিয়ে পড়াশোনা করছে।

সম্প্রতি ৬৬ তম ফিল্ম ফেয়ার পুরস্কার অনুষ্ঠানে “আংরেজি মিডিয়ামের” জন্য সেরা অভিনেতা হিসেবে পুরস্কিত করা হয় প্রয়াত অভিনেতা ইরফান খানকে। আর বাবার অবর্তমানে সেই পুরস্কার নিতে মঞ্চে উঠে ২২ বছরের এই তারকা পুত্র আবেগে ভেঙ্গে পড়ে।

Related posts

ছেলের হাত ধরে রণবীরের জীবনে ফিরবেন কঙ্কনা

News Desk

সানি লিওনের বিলাসবহুল নতুন বাড়ি

News Desk

যে কারণে হিমেশকে চড় মারতে চেয়েছিলেন আশা ভোঁসলে

News Desk