free hit counter
কার প্রেমে পড়েছেন কঙ্গনা?
বিনোদন

কার প্রেমে পড়েছেন কঙ্গনা?

বৃষ্টিতে রোমান্টিক বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। মুম্বাইয়ে যখন বৃষ্টি ঝরছে ঠিক তখনই কঙ্গনা ইনস্টাগ্রাম স্টোরিতে এমন ইঙ্গিত দিলেন। তাই প্রশ্ন উঠেছে, বৃষ্টিতে কি প্রেমে ভিজছেন এই বলিউড অভিনেত্রী।

আবহাওয়াবিদরা আগেই জানিয়েছিলেন মঙ্গলবার মুম্বাইতে বৃষ্টি হবে। সেই পূর্বাভাসই সত্য হলো। নেমে এলো বৃষ্টি। এতে যে শুধু মুম্বাই ভিজেছে তাই নয়, ভিজেছে কঙ্গনার মনও। তাই তো স্টোরিতে দেওয়া ছবি আর ক্যাপশনে তার অকপট স্বীকারোক্তি, ‘মুম্বাইয়ের বৃষ্টির মতো রোমান্টিক আর কিচ্ছু নয়!

মন্তব্য দেখে নিশ্চিত প্রশ্ন জেগেছে নেটিজেনদের মনে, নতুন করে কার প্রেমে পড়লেন কঙ্গনা? সেই উত্তরও তিনি দিয়েছেন স্টোরিতেই। মজা করে লিখেছেন, ইচ্ছে থাকলেও উপায় নেই! কারণ, তার মতো একা মানুষের দিবাস্বপ্ন দেখা ছাড়া গতি নেই। পাশাপাশি ছবি এও বলছে, শুধু মনে নয়, সাজসজ্জাতেও আবহাওয়ার মতোই চূড়ান্ত রোমান্টিক কঙ্গনা। বর্ষার আমেজ উপভোগ করতে বদলেছেন সাজ। বেছে নিয়েছেন শাড়ি, হাল্কা রঙের রূপসজ্জা। চুলও পরিপাটি করে বাঁধা। এভাবেই নিজেকে সাজিয়ে গাড়িতে করে গন্তব্যে যাচ্ছেন তিনি।

বৃষ্টি যে এভাবে সব বিতর্ক, তিক্ততা মন থেকে মুছে দেবে, সেটা অভিনেত্রী নিজেও বোধ হয় ভাবেননি। যেমন বুঝতে পারেননি, এই মুহূর্তে তার সবচেয়ে আপন কে? তাই এই প্রশ্নও তিনি রেখেছেন অনুরাগীদের কাছে। প্রশ্নের পাশে জ্বলজ্বল করছে ভালোবাসার চিহ্ন। কঙ্গনার এই নতুন রূপ দেখে একই সঙ্গে বিস্মিত এবং খুশি ভক্তরা। ভার্চুয়াল জগতে এবং সংবাদমাধ্যমে সেই ছবি প্রকাশ্যে আসতেই তাই নতুন করে আবার শোরগোল তাকে ঘিরে।

সম্প্রতি করোনা পজিটিভ হওয়ার পর মানালিতে নিজের বাড়ি চলে গিয়েছিলেন কঙ্গনা। সেখানে পরিবারের সঙ্গে বেশকিছু দিন কাটান। দ্রুত সুস্থতার জন্য টানা বিশ্রামে ছিলেন। মঙ্গলবারই তিনি পা রেখেছেন মুম্বাইয়ে।

কঙ্গনা কি তাহলে বর্ষাকে সঙ্গে নিয়েই ঢুকলেন? প্রেমকেও? উত্তরের আশায় তার পরের স্টোরির অপেক্ষায় ভক্তরা।

Related posts

সঞ্জয় দত্তর জন্মদিনে চমক দিল কেজিএফ টিম

News Desk

করোনাকালে গ্রামের চিকিৎসার উন্নতির জন্য অরিজিতের উদ্যোগ

News Desk

টাইমসের সেরা কাঙ্ক্ষিত নারী রিয়া চক্রবর্তী

News Desk
Bednet steunen 2023