free hit counter
কার্তিক আরিয়ানকে ইনস্টাগ্রামে আনফলো করলেন করণ
বিনোদন

কার্তিক আরিয়ানকে ইনস্টাগ্রামে আনফলো করলেন করণ

করণ-কার্তিক সম্পর্কে কী পুরোপুরি রকম ছেদ পড়ল। বলিউড মহল সূত্রে, তো এমন খবরই আসছে। কারণ দোস্তানা টু থেকে বাদ দেওয়ার পর এবার কার্তিক আরিয়ানকে ইনস্টাগ্রামে আনফলো করলো প্রযোজক পরিচালক করণ জোহার। এর আগে করণ জোহারের নামে বহুবার শুধুমাত্র স্টার কিডদের বড় পর্দায় সুযোগ দেওয়ার অভিযোগ তুলে নেপোটিজম এর ধারক এবং বাহক বলেছেন অনেক কলাকুশলী। সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর অনেকেই করণ জোহারকে দায়ী করেছেন সুশান্তকে এক ঘরে করে দেওয়ার জন্য।

তাহলে কি এবার কার্তিক আরিয়ানকে নিজের প্রযোজনা সংস্থার ছবি থেকে বাদ দিয়ে তাকেও এক ঘরে করে দিতে চাইছেন করণ, এ প্রশ্ন উঠছে নেটিজেনদের মনে। ধর্মা প্রোডাকশন সূত্রে খবর, কার্তিকের অপেশাদার ব্যবহারের জন্যই নাকি মারাত্মক রকম চটেছেন করণ।

জানা যাচ্ছে, ছবির ডেট নিয়ে নাকি দীর্ঘদিন ধরেই নানা রকম ভাবে প্রযোজনা সংস্থাকে নাজেহাল করে তুলেছিল কার্তিক। এমনকি অভিনেতার ট্যালেন্ট এজেন্সিকে বারবার শ্যুটিংয়ের তারিখ নিশ্চিত করবার কথা জানানো হলেও জবাব মেলেনি। ছবির স্ক্রিপ্ট নিয়ে আপত্তি তুলে স্ক্রিপ্টে চেঞ্জ করার কথা বলেন কার্তিক আরিয়ান। শুধু তাই নয় করোনার জন্য তিনি দোস্তানা টু এ, শুটিং এর জন্য ডেট দিতে পারছেন না অথচ হঠাৎ করেই নেটফ্লিক্সের ‘ধামাকা’র শ্যুটিং শুরু করেছিলেন তিনি। জানা যাচ্ছে, অভিনেতার ট্যানট্রামে বিরক্ত হয়েছেন করণ।তাই বাধ্য হয়েই করণ এই সিদ্ধান্ত নিয়েছেন।

২০১৯ সালে কার্তিক আরিয়ান,জাহ্নবী কাপুর, এবং লক্ষ্য লালওয়ানিকে নিয়ে দোস্তানা ২-এর ঘোষণা করেছিলেন প্রযোজক-পরিচালক করণ জোহর। তবে কার্তিক আরিয়ানের জায়গায় কোন অভিনেতাকে নিয়ে আসা হয় তাই আপাতত দেখার। এরই মধ্যে এই বিতর্কে ঘি ঢেলেছেন টুইট কুইন কঙ্গনা রানাউত। তার মতে কার্তিককেও সুশান্ত সিং রাজপুত এর মতন অবসাদের পথে ঠেলে দিচ্ছে স্টার কিডদের গডফাদার করণ জোহর। কার্তিক আউটসাইডার বা তথাকথিত ফিল্মি ব্যাকগ্রাউন্ড এর পরিবার থেকে আসেননি বলেই করণ তাঁর সঙ্গে এই ব্যবহার করছে। যদিও এ প্রসঙ্গে এখনো মুখ খোলেননি কার্তিক আরিয়ান এমনকি তিনি আনফলো করেনি করণ জোহরকে।

Related posts

আরব-আমিরাতের গোল্ডেন ভিসা পেলেন সঞ্জয় দত্ত

News Desk

খুব শিগগিরই আসতে চলেছে ‘কমান্ডো ফোর’

News Desk

যে কারণে হিমেশকে চড় মারতে চেয়েছিলেন আশা ভোঁসলে

News Desk