free hit counter
কার্ড ছাপানোর পর নিজেই বিয়ে ভেঙে দেন সালমান
বিনোদন

কার্ড ছাপানোর পর নিজেই বিয়ে ভেঙে দেন সালমান

বলিউড সুপারস্টার সালমান খান। বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ তিনি। বয়স ৫৫ পেরিয়ে গেলেও তার প্রেমে পাগল নারীর সংখ্যায় এখনও ভাটা পড়েনি। বর্ণাঢ্য জীবনে প্রেমিকার তালিকাও একেবারে ছোট নয়। যদিও একসময় তিনি বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন। এমনকি বিয়ের কার্ড পর্যন্ত বিলি করা হয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে নিজেই তা ভেঙে দেন।

সালমানের দীর্ঘ দিনের বন্ধু ও প্রযোজক সাজিদ নাদিয়াদয়ালা কপিল শর্মার শো-তে দুই বছর আগেই বিষয়টি নিয়ে কথা বলেছিলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নতুন করে উঠে এসেছে সেই ভিডিও।

কার্ড ছাপানোর পর নিজেই বিয়ে ভেঙে দেন সালমানশো-তে সাজিদ বলেন, সালটা ১৯৯৯, একবার সালমান আমাকে বলল, চলো একসঙ্গে বিয়ে করে নেওয়া যাক। সেসময় সালমানের একজন বান্ধবী ছিল, আমাকে মেয়ে খুঁজতে হয়েছিল। আমি মা-বাবাকে পাত্রী খুঁজতে বলি। ঠিক হয়, ১৮ নভেম্বর সালমানের বাবার জন্মদিনে দুজনে একসঙ্গে বিয়ে করব। সবকিছু ঠিক হয়ে গিয়েছিল। এমনকি কার্ড ছাপা ও বিলি করাও হয়ে গিয়েছিল। হঠাৎ বিয়ের ৫-৬দিন আগে ও (সালমান) বলে আমি বিয়ে করব না। আমার ইচ্ছা করছে না। সালমান অবশ্য আমার বিয়েতে হাজির হয়েছিল। এসে আমার কানে ফিসফিস করে বলল, বাইরে গাড়ি দাঁড়িয়ে আছে, নিয়ে পালিয়ে যাও।

কার্ড ছাপানোর পর নিজেই বিয়ে ভেঙে দেন সালমানকিন্তু প্রশ্ন হলো কার সঙ্গে বিয়ের কার্ড ছাপা হয়েছিল সালমানের? সাজিদ নাদিয়াদয়ালা অবশ্য এ বিষয়টি নিয়ে আর কোনো কথা বাড়াননি। তবে শোনা যায়, সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সালমানের। বিয়ের কার্ডও ছাপা হয়ে যায়। তবে পরে সেই বিয়ে ভেঙে দেন সাল্লু। আবার শোনা যায়, সঙ্গীতার প্রতারণার কারণেই নাকি বিয়ে ভেঙেছিলেন সালমান।

Related posts

উদয় চোপড়ার সঙ্গে ‘প্রেম’ নিয়ে যা বললেন নার্গিস

News Desk

পারভীন ববির শেষযাত্রায় হাজির ছিলেন তিন প্রেমিক

News Desk

আদালতের ভর্ৎসনার মুখে শিল্পা শেঠি

News Desk
Bednet steunen 2023