free hit counter
বিনোদন

‘কারচুপি করে মিস ওয়ার্ল্ড খেতাব বাগিয়েছেন প্রিয়াঙ্কা’

বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছেন সাবেক এক বিশ্ব সুন্দরী প্রতিযোগী। প্রাক্তন মিস বার্বাডোজ লেইলানি ম্যাককনি দাবি করেছেন, প্রিয়াঙ্কা ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জিতেছিলেন কারচুপি করে! 

‘বিশ্ব সুন্দরী’ খেতাব জিতেই বলিউডে প্রবেশ করেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এই জয় তিনি বাগিয়েছিলেন দুনম্বরি করে! লেইলানি নিজেও ২০০০ সালে ‘বিশ্ব সুন্দরী’ প্রতিযোগিতায় প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা একটি ভিডিওতে লেইলানি অভিযোগ করেন, সেসময় ‘মিস ওয়ার্ল্ড’–এর কর্মকর্তারা প্রিয়াঙ্কার প্রতি পক্ষপাতিত্ব করেন। লেইলানি জানিয়েছেন, ২০০০ সালের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার স্পনসরদের সঙ্গে প্রিয়াঙ্কার সখ্য ছিল। 

লেইলানির কথায়, ‘আমি যে বছর মিস ওয়ার্ল্ডে গিয়েছিলাম। সেই পুরো মিস ওয়ার্ল্ড ইভেন্টের স্পনসর করেছিল ভারতীয় একটি কেবল স্টেশন। প্রিয়াঙ্কা ভারতীয় এই ব্র্যান্ডের কাছ থেকে বাড়তি সুযোগ নিয়েছিলেন। মিস ওয়ার্ল্ড কর্তৃপক্ষ সব সময় প্রিয়াঙ্কার প্রতি পক্ষপাতিত্ব করেছিলেন। অনুষ্ঠানের কোনো রিহার্সালেও প্রিয়াঙ্কা যেতেন না, এমনকি তাঁর বিছানায় খাবার পৌঁছে যেত।’ 

মিস বার্বাডোজ লেইলানি ম্যাককনি। ছবি: ইউটিউব লেইলানি আরও বলেন, ‘প্রিয়াঙ্কাকে যখন বিজয়ীর মুকুট পরানো হয়েছিল, এমন অন্যায় দেখার পর অন্য প্রতিযোগীরা মঞ্চ ছেড়ে চলে গিয়েছিলেন। কারণ সবাই আগে থেকেই জানতেন, কারচুপি করা হয়েছিল মিস ওয়ার্ল্ডে এবং এটি প্রিয়াঙ্কা চোপড়া জিততে চলেছেন।’ 

প্রিয়াঙ্কা চোপড়া দীর্ঘ তিন বছর পর নিজ দেশ ভারতে এসেছেন। বহু দিন পর ঘরে ফিরে ব্যস্ত নায়িকা লেইলানির অভিযোগ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি।

Source link

Bednet steunen 2023