free hit counter
'কারও কথা শুনবে না’, নুসরাতের বিশেষ বার্তা
বিনোদন

‘কারও কথা শুনবে না’, নুসরাতের বিশেষ বার্তা

হাজার বিতর্কের মাঝেও টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান যেন দিন দিন আরও দৃঢ় হচ্ছেন। যশ দাশগুপ্ত, নিখিল জৈন, তার মাতৃত্বের জল্পনা, সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন ফেলেছেন এই নায়িকা। সমালোচনার শিকারও হচ্ছেন। কিন্তু এই সমালোচনা তাকে দমাতে পারেনি, সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দিয়ে তা স্পষ্ট বুঝিয়ে দিলেন নায়িকা।

এই পোস্টে নুসরাত লিখেছেন, ‘সকলেই নারীকে শক্তিশালী দেখতে চান। কিন্তু যখন তিনি সত্যিই শক্তিশালী হয়ে ওঠেন, তখন তাকে বিভিন্ন তকমার সম্মুখীন হতে হয়। কিন্তু এখনেই শক্তিশালী মহিলার পরিচিতি পায়। তাকে দমানোর চেষ্টা করা হলেও কারও কথা শুনবেন না।’

এই পোস্টের মধ্য দিয়ে কড়া বার্তা দিতে চেয়েছেন নুসরাত, মনে করা হচ্ছে এমনটাই। যখন তার ‘বেবি বাম্প’ -এর ছবি সামনে আসায় তোলপাড় সোশ্যাল মিডিয়া, তখন এই কথাগুলো নুসরাতের সোশ্যাল মিডিয়ার ওয়ালে ঠাঁই পাওয়া অত্যন্ত ইঙ্গিতপূর্ণ।।

প্রসঙ্গত, টলিউড অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের মাতৃত্বের খবর সামনে আসার পর থেকেই চলছে তোলপাড়। স্বামী নিখিল জৈনর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার আগেই অভিনেতা যশের সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী, জল্পনা এমনটাই।

এদিকে নিজের বিয়ে প্রসঙ্গে নুসরত জাহান বলেন, ‘নিখিল জৈনর সঙ্গে কোনও দিন তার বিয়েই হয়নি। তারা কেবলমাত্র লিভ-ইন রিলেশনশিপে ছিলেন।’

পাশাপাশি এদিন নিখল জৈনর বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ এনেছেন নুসরাত জাহান। তিনি লিখেছেন, ‘আমি কোনওদিন কারওর ক্রেডিড কার্ড ব্যবহার করিনি। কিন্তু যিনি নিজেকে বড়লোক বলে দাবি করছেন (নিখিল জৈন)এবং আমি তাকে ব্যবহার করছি বলছেন তিনি অবৈধভাবে আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। এমনকী, আমাদের বিচ্ছেদ হওয়ার পরও নিখিল আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। আমি বিষয়টি সম্পর্কে পুলিশে অভিযোগ করব। খুব শিগগিরই পুলিশ পদক্ষেপ নেবে বলে আশা করছি।

Related posts

যশের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করলেন নুসরাত!

News Desk

করোনার সময়ে অসহায়দের পাশে শ্রাবন্তী

News Desk

করোনা আক্রান্ত দিতিপ্রিয়ার সঙ্গী পপকর্ন

News Desk