free hit counter
বিনোদন

কানে আলো ছড়ালেন ভারতীয় তারকারা

কানের উদ্বোধনী দিনে বিভিন্ন দেশের তারকাদের সঙ্গে লাল গালিচায় আলো ছড়িয়েছেন ভারতীয় তারকারা। কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী অনুরাগ ঠাকুরের নেতৃত্বে ভারতীয় প্রতিনিধিদলের অংশ হিসেবে হাজির হয়েছেন অস্কারজয়ী সংগীতজ্ঞ এ আর রহমান, চলচ্চিত্র ব্যক্তিত্ব কমল হাসান, আর মাধবান ও নওয়াজউদ্দিন সিদ্দিকি।

কানের লাল গালিচায় এ আর রহমান ও কমল হাসান। ছবি: ইনস্টাগ্রাম লাল গালিচায় হাঁটার পর সামাজিক যোগাযোগমাধ্যমে কমলের সঙ্গে একটি সেলফি শেয়ার করেছেন এ আর রহমান। ক্যাপশনে কমল হাসানকে আন্দাভার (ঈশ্বর) এবং নিজেকে বস (থালাইভা) হিসেবে উল্লেখ করেছেন।

সাদা-কালো গাউনে বরাবরের মতো আকর্ষণীয় তামান্না ভাটিয়া। ছবি: ইনস্টাগ্রাম এদিন কানের লাল গালিচায় আলো ছড়ান অভিনেত্রী তামান্না ভাটিয়া, উর্বশী রাউতেলা, পূজা হেগড়েসহ বেশ কয়েকজন তারকা। একদিকে কাঁধ খোলা সাদা গাউনে সবার নজর কেড়েছেন উর্বশী। সাদা-কালো গাউনে বোল্ড লুকে বরাবরের মতো আকর্ষণীয় লাগছিল তামান্না ভাটিয়াকে।

এবারের উৎসবে নয়জন জুরির মধ্যে রয়েছেন তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও। ছবি: ইনস্টাগ্রাম গতকাল মঙ্গলবার (১৭ মে) থেকে শুরু হয়েছে ৭৫তম কান চলচ্চিত্র উৎসব। এবারের উৎসবে মোট ৯ জন জুরি বা বিচারক রয়েছেন, যাঁর মধ্যে রয়েছেন তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিচারকের তালিকায় আরও রয়েছেন ব্রিটিশ অভিনেত্রী-নির্মাতা রেবেকা হল, সুইডিশ অভিনেত্রী নুমি রাপাস, ইতালীয় অভিনেত্রী-নির্মাতা জেসমিন ত্রিনকা, ইরানি নির্মাতা আসগর ফারহাদি, ফরাসি নির্মাতা লাদি লি, যুক্তরাষ্ট্রের জেফ নিকোলস ও নরওয়ের জোয়াকিম ট্রিয়ার।

অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ছবি: ইনস্টাগ্রাম

 

কান চলচ্চিত্র উৎসব সম্পর্কিত পড়ুন:

Source link