Image default
বিনোদন

কাটা হাত নিয়ে পরীমণি, ফাটা মাথা নিয়ে হাসপাতালে যান রাজ

গতকাল শুক্রবার সন্ধ্যায় জ্বর নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়ার খবর মেলে পরীমণির। আর অন্যদিকে ফেসবুকের বিভিন্ন গ্রুপে শরীফুল রাজের রক্তাক্ত মাথার একটি ছবি ছড়ায়। রক্তাক্ত মাথার ছবি ঘিরে তৈরি হয়েছে রহস্য।

বিনোদন পাড়ার গুঞ্জন—গতকাল রাতে রাজধানীর নিকেতনে এক নির্মাতার অফিসে মারামারি হয় রাজ-পরীমণির। পরীমণিকে চিকিৎসা দেওয়া রাজধানীর বেসরকারি হাসপাতাল এভারকেয়ার তাঁকে নিয়ে দিয়েছে নতুন তথ্য, জ্বর নয় কাটা হাত নিয়ে হাসপাতালে আসেন পরীমণি। 

হাসপাতালের একাধিক সূত্র আজকের পত্রিকাকে নিশ্চিত করেছে, গতকাল সন্ধ্যায় কাটা হাত নিয়ে হাসপাতালে আসেন পরীমণি। সেলাই না লাগলেও ক্ষতস্থানে ড্রেসিং করাতে হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে পরীমণি বসুন্ধরায় তাঁর নিজ বাসায় চলে যান। 

সম্প্রতি জানা যায়, সব মান-অভিমান ভুলে প্রায় আবারও পরীমণির বসুন্ধরার বাসায় ফিরেছেন রাজ। সেখান থেকে তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ভালো আছেন, ঠিকঠাক আছেন তাঁরা। ছেলেকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন। তবে এক দিনের ব্যবধানেই আবার বদলে গেল চিত্র। 

জ্বর নিয়ে হাসপাতালে পরীমণি, রাজের রক্তাক্ত মাথার ছবি ঘিরে রহস্য উল্লেখ্য, ১০ আগস্ট ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে কাছের মানুষদের নিয়ে একমাত্র সন্তানের প্রথম জন্মদিন উদ্‌যাপন করেন চিত্রনায়িকা পরীমণি। রাজ্যর প্রথম জন্মদিনের আয়োজনেও দেখা যায়নি বাবা শরীফুল রাজকে। 

এর সাত দিন পর গত বৃহস্পতিবার সকাল থেকেই ফেসবুকে গানবাংলার স্টুডিওতে সংগীত আয়োজক কৌশিক হোসেন তাপস ও তাঁর স্ত্রী ফারজানা মুন্নীর সঙ্গে সন্তান রাজ্যসহ পরীমণি ও শরীফুল রাজের একাধিক স্থিরচিত্র ফেসবুকে ছড়ায়। এর মধ্যে একটি স্থিরচিত্রে পরীমণি ও রাজ একে অপরকে জড়িয়ে ধরে ছিলেন। 

তখন অনেকেই ভেবেছিলেন, মান–অভিমান ভুলে তাঁরা আবার একত্র হয়েছেন। তবে জখম নিয়ে দুজনের হাসপাতালে যাওয়ার এ ঘটনায় তাঁদের সম্পর্ক কোথায় গড়াচ্ছে তা নিয়ে আবারও নতুন জল্পনার জন্ম দিয়েছে।

Source link

Related posts

বন্যার্তদের পাশে শাকিব খান

News Desk

যে কারণে বিয়ে করতে ভয় পান সায়ানি

News Desk

করোনা ও কারিনা দুটোই সামলাতে হয়েছিল আমিরকে

News Desk

Leave a Comment