free hit counter
বিনোদন

কাজলের সঙ্গে আবারও আমির

আগামী ৯ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলিউড অভিনেত্রী কাজল অভিনীত ‘সালাম ভেঙ্কি’। এরই মধ্যে আজ রোববার প্রকাশ পেলো সিনেমাটির ট্রেলার। সিনেমাটি পরিচালনা করেছেন রেবতী। ছবিটি সত্য ঘটনা অবলম্বনে এবং শ্রীকান্ত মূর্তি রচিত ‘দ্য লাস্ট হুররাহ’ নামক একটি বইয়ের ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালনা। খবর টাইমস অব ইন্ডিয়া। 

২ মিনিট ১৭ সেকেন্ডের ট্রেলারটিতে একজন মায়ের সংগ্রামকে দেখানো হয়েছে। যেখানে কাজলের ছেলে অসুস্থ এবং তাকে নিয়েই তাঁর লড়াই। ছবিতে রাজেশ খান্না এবং অমিতাভ বচ্চন অভিনীত ‘আনন্দ’-এর বিখ্যাত সংলাপ ‘জিন্দেগি লম্বি না বাদি হোনি চানিয়ে’ ব্যবহার করা হয়েছে।

এদিকে সিনেমাটিতে আমির খানের ক্যামিও সবার নজর কেড়েছে। ‘ফানা’-এর পর কাজলের সঙ্গে আবারও দেখা গেছে বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানকে। 

কাজলের সঙ্গে আবারও আমির খান। ছবি: সংগৃহীত ‘সালাম ভেঙ্কি’ সম্পর্কে পরিচালক রেবতী বলেন, ‘আমির বলেছিলেন যে তিনি প্রথমে তাঁর দৃশ্যগুলি পড়তে চান। তিনি দৃশ্যগুলি পড়েছিলেন এবং বলেছিলেন যে তিনি এটি করছেন। তারপর আমরা তাকে চলচ্চিত্রের স্ক্রিপ্টটির বিস্তারিত বর্ণনা করেছি। এটি এতই ভালো লিখেছেন সমীর অরোরা এবং কাউসার মুনীর যে, আমির বলেছিলেন, এক ভি শব্দ নাহি বদলুঙ্গা। আইসে হি করুঙ্গা। (আমি স্ক্রিপ্ট থেকে একটি শব্দও বদলাবো না। সংলাপগুলি যেমন আছে তাই বলব)।’

১৮ বছর পর পরিচালনায় ফিরেছেন রেবতী। তিনি সর্বশেষ শিল্পা শেঠি, সালমান খান, অভিষেক বচ্চন অভিনীত ‘ফির মিলেঙ্গে’ পরিচালনা করেছিলেন।

 

বিনোদনের খবর আরও পড়ুন: 

Source link

Bednet steunen 2023