free hit counter
করোনা সংকটে সাহায্যের হাত বাড়াল আয়ুষ্মান-তাহিরা
বিনোদন

করোনা সংকটে সাহায্যের হাত বাড়াল আয়ুষ্মান-তাহিরা

করোনার দ্বিতীয় ঢেউয়ে জর্জরিত গোটা দেশ। স্বাস্থ ব্যবস্থা ক্রমশ ভেঙে পড়ায় ধুঁকছে সব রাজ্য গুলি। প্রতি মুহুর্তে নিজের এবং পরিবারের সদস্যের করোনার ভাইরাস সংক্রমণের ভয়ের মধ্যে জীবন কাটাচ্ছে সাধারণ মানুষ। এই সময় দেশের মধ্যে সংক্রমণের শীর্ষে রয়েছে মহারাষ্ট্র। রাজ্যের মানুষের পাশে দাঁড়াতে এই পরিস্থিতিতে এগিয়ে এলেন বলিউডের জনপ্রিয় তারকা আয়ুষ্মান খুরানা এবং স্ত্রী তাহিরা কাশ্যব। মহারাষ্ট্র সরকারের ত্রাণ তহবিলে করোনা মোকাবিলার জন্যে দান করলেন সস্ত্রীক আয়ুষ্মান।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে আয়ুষ্মান জানিয়েছেন, ‘গতবছর থেকেই আমরা সাংঘাতিক একটা ঝড়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই মহামারি আমাদের যা শোক দিয়েছে, দুঃখ দিয়েছে তা আগে আমরা কেউ কখন পাইনি। তাই এই পরিস্থিতিতে আমাদের একে অপরের উপর ভরসা রেখে সংকট কাটিয়ে তবেই উঠে এগিয়ে যেতে হবে’।

তিনি আরও জানিয়েছেন, দেশের এই সংকটজনক অবস্থায় প্রত্যেকে এগিয়ে আসছে নিজের মত করে। বিভিন্ন ভাবে সাহায্য করারা চেষ্টা করছে সাধারণ মানুষের পাশে থাকার। তিনি লিখছেন, ‘আমি এবং তাহিরা ধন্যবাদ জানাচ্ছি সেই সকল মানুষকে যারা আমাদের এগিয়ে আসতে উদ্বুদ্ধ করেছেন। আমরা আমাদের তরফ থেকে সকল প্রকার চেষ্টা করে যাচ্ছি যত বেশি সংখ্যক মানুষকে সাহায্য করা যায়। সেই কারনেই আমরা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছি। যাতে তা করোনা যুদ্ধে কিছুটা সহায়তা করতে পারে’।

করোনা পরিস্থিতিতে একে অপরকে সাহায্য করে এগিয়ে চলার কথা বলেছেন এই দম্পতি। আয়ুষ্মান -তাহিরার কথায়, ‘এই সময় আমাদের একে অপরের সাহায্য করতে হবে’।

আয়ুষ্মান – তাহিরার আগে অক্ষয় কুমার করোনা মোকাবিলার জন্যে গৌতম গম্ভীর ফাউন্ডেশনে ১ কোটি টাকা ডোনেট করেছেন। এছাড়া বলিউডের অন্যান্য তারকা যেমন – ভূমি পেদনেকর, সোনাম কাপুর, আলিয়া ভাট, তাপসী পান্নু প্রমুখরা নিজেদের মত করে সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রয়েছেন। করোনা আক্রান্তদের জন্যে হাসপাতালে বেড, অক্সিজেন, প্লাজমা, ওষুধ এইসকল কিছুর তথ্য নিয়মিত আপডেট দিয়ে যাচ্ছেন।

Related posts

করোনা শনাক্তের রেকর্ড হলো বাংলাদেশে

News Desk

চট্টগ্রামে একদিনে ৪ মৃত্যু, শনাক্ত ২২২

News Desk

টিকার দ্বিতীয় ডোজ পাওয়া বাকি সাড়ে ১৮ লাখ মানুষের

News Desk