free hit counter
করোনা মোকাবিলায় এগিয়ে এলেন টলিউড থেকে বলিউড সেলিব্রেটিরা
বিনোদন

করোনা মোকাবিলায় এগিয়ে এলেন টলিউড থেকে বলিউড সেলিব্রেটিরা

করোনার চোখ-রাঙানিতে সারাদেশ ভীত এবং সন্ত্রস্ত। হাসপাতালের বেড নেই। কোথাও আবার নেই পর্যাপ্ত অক্সিজেন সিলিন্ডার। এই সংকটের ভ্রূকুটিতে উদ্বিগ্ন সাধারণ মানুষ থেকে সেলিব্রিটিরা।

মহামারীর সঙ্গে লড়তে তারকারা মানুষের পাশে এসে দাড়িয়েছেন। যেমন, সৃজিত মুখোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, বিরসা দাশগুপ্ত,সুস্মিতা সেন, সোনম কাপুর, ভূমি পেডনেকর, গুরমিত চৌধুরীর মতো সেলেবরা।
জাতীয় পুরস্কারজয়ী পরিচালক সৃজিত মুখোপাধ্যায় সামাজিক পাতায় শেয়ার করেছেন বেহালা, রাসবিহারী, গড়িয়া সহ শহরের বিভিন্ন এলাকার ওষুধের দোকানের যোগাযোগ নম্বর। যেখানে পাওয়া যাচ্ছে অক্সিজেন সিলিন্ডার।

পরিচালক বিরসা দাশগুপ্ত সন্ধান দিয়েছেন এমন কিছু ওষুধের দোকানের যারা এই মুহূর্তে সারা কলকাতায় অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করছে। করোনা মোকাবিলায় ব্যবহৃত ইনজেকশন কোথায় পাওয়া যাবে তার খোঁজ দিয়ে, তিনি জানিয়েছেন আক্রান্তরা নিভৃতবাসে থাকাকালীন সুষম খাবার পাবেন কোথা থেকে। কলকাতার বেশ কিছু হেঁশেলের যোগাযোগ নম্বর তিনি শেয়ার করেছেন নেটমাধ্যমে।

স্বস্তিকা মুখোপাধ্যায় চিঠির বার্তায় অনুরোধ জানিয়েছেন, দরকার ছাড়া বাইরে না বেরনোর। সঙ্গে তিনিও বেশ কিছু সাহায্যকারী নম্বর, অতিমারি মোকাবিলার জন্য প্রয়োজনীয় টিকা, পরীক্ষা কেন্দ্রের যোগাযোগ নম্বর ভাগ করে নিয়েছেন।

অন্যদিকে বলিউডের ডিভা সুস্মিতা সেন সোশ্যাল সাইটে একটি ভিডিও পোস্ট করে তার ওপরে ক্যাপশন দিয়েছেন, এসময় অক্সিজেন সিলিন্ডার এর অভাব সর্বত্র। যদিও তিনি কিছু অক্সিজেন সিলিন্ডার জোগাড় করেছেন কিন্তু তাঁর কাছে কোনও ট্রান্সপোর্ট নেই এই অক্সিজেন সিলিন্ডারগুলিকে মুম্বই থেকে দিল্লি পৌঁছে দেওয়ার। তাঁকে একটি উপায় বাতলে দেওয়ার জন্যও তিনি তাঁর অনুরাগীদের কাছে অনুরোধ জানিয়েছেন।

Related posts

স্বস্তিকা আরও একবার অনুষ্কার প্রযোজনায়

News Desk

করোনায় মৃতদের জন্য দেবের শ্মশান তৈরির উদ্যোগ

News Desk

সেপ্টেম্বরের মধ্যে ৮০ শতাংশ মানুষকে টিকা দেবে ইতালি

News Desk