free hit counter
করোনা ও কারিনা দুটোই সামলাতে হয়েছিল আমিরকে
বিনোদন

করোনা ও কারিনা দুটোই সামলাতে হয়েছিল আমিরকে

চলতি বছরে বড় পর্দায় হাজির হচ্ছেন আমির খান। ‘লাল সিং চাড্ডা’ সিনেমা দিয়ে বড়দিনে ভক্তদের সামনে আসছেন তিনি। সিনেমার শুটিং শুরু হওয়ার পর একনাগাড়ে বাধার সম্মুখীন হন মিস্টার পারফেকশনিস্ট। তারপরও শুটিং শেষ করে ছবিটির মুক্তির প্রস্তুতি চলছে। সম্প্রতি ছবির পেছনের বেশ কিছু ঘটনা জানালেন আমির খান।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেতার ফ্যান ক্লাব থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেই ভিডিওয় শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করতে দেখা যাচ্ছে আমিরকে, পাশে তাঁর স্ত্রী কিরণ রাও। টম হ্যাংকস অভিনীত অস্কারজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এ ছবিতে টম হ্যাংকসের চরিত্রটিতে দেখা যাবে আমিরকে। আর আমিরের বিপরীতে আছেন করিনা কাপুর।

ওই ভিডিওয় ছবির শুটিংয়ের পেছনের গল্প বলেন আমির। তিনি জানান, ‘ফরেস্ট গাম্প’ ছবির শুরুতেই দেখা যায় একটি পালক। বাতাসে উড়ে যাওয়া সেই পালক বাতাসের গতিপথ অনুযায়ী নিজের জায়গা পরিবর্তন করে। এই পালকের মতোই নাকি অবস্থা হয়েছিল পরিচালক অদ্বৈত চন্দনের। শুটিংয়ে একের পর এক বাধা আসে। আর তাতে পরিচালক তাঁর শুটিং পরিকল্পনায় পরিবর্তন এনে বাঁকবদল করেন। আমির বলেন, ‘ওই পালকের মতো আমরাও আমাদের গতিপথ পাল্টাচ্ছিলাম। শেষ পর্যন্ত কোথায় গিয়ে যে থামব, সেটাই বুঝতে পারছিলাম না।’

শুধু তা–ই নয়, শুটিংয়ে স্বয়ং অভিনয়শিল্পীও বাধা হয়ে দাঁড়িয়েছিলেন। আমির জানান, সে সময় করোনার কারণে হুটহাট করেই শুটিং বন্ধ করে দিতে হচ্ছিল। তার ওপর জানা গেল, কারিনা কাপুর মা হতে যাচ্ছেন। বাড়ল নতুন কাজ। শুটিংয়ে কারিনার দিকে আলাদা নজর রাখা চাই। সবকিছু মিলিয়ে অবস্থা সামাল দিতে হিমশিম খাচ্ছিলেন আমিরের দল।

আমির বলেন, ‘একে করোনার কারণে সারা বিশ্ব পাল্টে গেছে। সঙ্গে সঙ্গে স্বাভাবিকভাবেই বদলে গেছিল আমাদের ছবি তৈরির সমস্ত পরিকল্পনা। এরপর ফের একবার শুটিং শুরু করলেও করোনার ব্যাপারে সতর্ক থাকতে হচ্ছিল। এরপর আবার জানা গেল, কারিনা মা হতে যাচ্ছেন। বাইরের সবাই যেখানে শুধু করোনার বিরুদ্ধে লড়াই করছিল, আমরা তখন করোনা আর কারিনা এই দুজনকে সামলাতে হিমশিম খাচ্ছিলাম!

Related posts

ছবির পোস্টার নকল! বিপাকে একতা কপুর

News Desk

বিয়ের আগে গর্ভধারণ করতে চায় মেয়ে

News Desk

প্রস্তাব পেয়েও যেসব সিনেমা ছেড়ে দিয়েছেন দীপিকা

News Desk