চলে গেলেন অরিজিৎ সিংয়ের মা অদিতি সিং। করোনায় আক্রান্ত হয়ে এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। যদিও পরবর্তীতৈ তার কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু শেষরক্ষা হলো না। বুধবার (১৯ মে) রাত ১১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৭।

দুই সপ্তাহ আগে রক্তের সংকেট বেশ খারাপ অবস্থা হয়েছিল অরিজিতের মায়ের। এ নেগেটিভ রক্তের প্রয়োজন ছিল। সামাজিক মাধ্যমে রক্ত চেয়ে পোস্ট করেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবং পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

ব্লাড মেটস নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থা এ বিষয়ে সাহায্য করেছিল। চিকিৎসার পর স্থিতিশীল ছিলেন অরিজিতের মা।

তবে এক সপ্তাহ পর কোভিড আক্রান্ত হন অরিজিতের মা। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মায়ের চিকিৎসার জন্য জিয়াগঞ্জ থেকে প্রথমে বহরমপুর মাতৃসদন নিয়ে আসেন অরিজিৎ। সেখান থেকে তাকে স্থানান্তরিত করা হয় কলকাতায়।

কিন্তু তারপরেও তার শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হয়নি বলে জানা যায়। অক্সিজেন লেভেলও দ্রুত পড়তে থাকে। এরপর হয় ব্রেন স্ট্রোক। তখনই আইসিইউতে স্থানান্তরিত করা হয় তাকে। রাখা হয় লাইফ সাপোর্টে। গত কয়েক দিন তিনি একমো ওয়ার্ডেই চিকিৎসাধীন ছিলেন ঢাকুরিয়ার এ এম আর আই হাসপাতালে।

অরিজিতের মায়ের মৃত্যুতে ইতোমধ্যেই শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। শোক প্রকাশ করেছেন অনেক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী।

Related posts

অ্যাঞ্জেলিনা জোলির সংগ্রহে আছে অনেক নামি দামি গাড়ি

News Desk

ফিলিস্তিনে হামলার প্রতিবাদে সোচ্চার নোরা ফাতেহি

News Desk

করোনায় আক্রান্ত অর্জুন

News Desk

Leave a Comment