Image default
বিনোদন

করোনায় আক্রান্ত হয়েছেন কৌশিক গাঙ্গুলি

টলিউড তারকাদের করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। এবার জানা গেল, পরিচালক কৌশিক গাঙ্গুলি কোভিড পজিটিভ। বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে রয়েছেন। বোলপুরে ‘কবাডি কবাডি’ সিনেমার শুটিং করছিলেন কৌশিক গাঙ্গুলি। যেখানে অভিনয় মূল চরিত্রে রয়েছে অভিনেতা ঋত্বিক চক্রবর্তী এবং অভিনেত্রী সোহিনী সরকার।

করোনা উপসর্গ রয়েছে ঋত্বিক চক্রবর্তী এবং সোহিনী সরকারের শরীরে। পরীক্ষাও করিয়েছেন তারা তাদের এখনও রিপোর্ট হাতে আসেনি । তবে নানারকম লক্ষণ রয়েছে। বর্তমানে তারাও আইসোলেশনে রয়েছেন।

এপ্রিলের শুরুতে করোনায় আক্রান্ত হয়েছিলেন কৌশিকের পুত্র ও তরুণ অভিনেতা উজান গাঙ্গুলি। তখন ছেলের সংস্পর্শে আসেননি নির্মাতা। কারণ তিনি ‘কবাডি কবাডি’ সিনেমার শুটিং করছিলেন।

কলকাতার সংবাদমাধ্যমকে কৌশিক গাঙ্গুলির করোনায় আক্রান্তে খবর নিশ্চিত করেন উজান। তিনি জানান, কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন নির্মাতা। সেই কারণে করোনা পরীক্ষা করা হয়েছিল। বুধবারই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

উল্লেখ্য, করোনার দ্বিতীয় ঢেউয়ে কলকাতার অনেক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। বলিউডের পর এখন টলিউডের অনেকেরই এই খবর পাওয়া গিয়েছে। গত সপ্তাহে কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা জিৎ, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, চৈতি ঘোষাল।

Related posts

এবার ওটিটিতে ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’

News Desk

নায়ক ফারুকের মৃত্যুতে তারকাদের শোক

News Desk

দক্ষিণী নায়িকাদের দখলে বলিউড

News Desk

Leave a Comment