Image default
বিনোদন

করোনার থাবায়, একে একে পিছিয়ে যাচ্ছে বলিউড সিনেমার মুক্তির তারিখ

পিছিয়ে যেতে পারে বলিউড ভাই সলমন খানের পরবর্তী ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তির দিন। একটি অনলাইন ইন্টারিউতে সলমন জানিয়েছেন, কোভিড ১৯ এর জেরে নতুন করে সংক্রমণ যে হারে বাড়ছে তার জন্যে পিছিয়ে যেতে পারে তার সিনেমা ‘রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ এর মুক্তি। এই ছবির রিলিজ ডেট নির্ধারণ করা হয়েছিল ১৩ মে। কিন্তু আদৌ এই দিনে মুক্তি পাবে কিনা সেই নিয়ে সংশয়ে রয়েছে।

এই সিনেমা পরিচালনা করেছেন প্রভুদেবা। প্রযোজনায় রয়েছেন সলমন খান, সোহেল খান, অতুল অগ্নিহত্রি। এই ছবিতে সলমন খানের বিপরীতে দেখা যাবে দিশা পাটনিকে। এছাড়াও রয়েছেন রণদীপ হুডা, জ্যাকি শ্রফ। সাউথ কোরিয়ান মুভি ‘দা আউট লস’ এর হিন্দি রিমেক ‘রাধে’।

গতকাল কবীর বেদির অটোবায়োগ্রাফি বই ‘Stories I Must Tell: The Emotional Life Of An Actor’ ফেসবুকে লঞ্চ করেন সলমন খান। সেখানে ভাই তার ছবি রাধের মুক্তি প্রসঙ্গে বলেন, ‘আমরা অনেক চেষ্টা করছি যাতে সিনেমাটি এই ইদে রিলিজ করা যায়। কিন্তু যদি লকডাউন চলতে থাকে তাহলে সিনেমাটি পরের ইদে রিলিজ করতে হবে। আমরা যদি প্রত্যেকে কোভিড প্রোটোকল সঠিক ভাবে অনুসরণ করি, মাস্ক ব্যবহার করি, সোশ্যাল ডিস্টান্সিং পালন করি তাহলে হয়তো দেশে করোনা সংক্রমণ কমবে, সিনেমা হল গুলিও খোলা থাকবে। যদি এমনটা হয় তাহলেই এই ঈদেই রাধে মুক্তি পাবে সিনেমা হলে।’

আবারও পিছিয়ে গেছে অক্ষয় কুমার, কাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’রিলিজ ডেট। গত বছর দীপাবলিতে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবি। কিন্তু করোনা আবহে তা হয়ে ওঠেনি। এবছর শুরুতে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। মহারাষ্ট্রে করোনার দ্বিতীয় ঢেউয়ে সংক্রমণের হার যে হারে বৃদ্ধি পাচ্ছে তার জন্যে মহারাষ্ট্র সরকার ৫ এপ্রিল থেকে সিনেমা হল গুলি কিছুদিন বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। এই কারণেই আবারও পিছল ‘সূর্যবংশী’ মুক্তির তারিখ।

এই ছবির পরিচালনা করেছেন রোহিত শেঠি। ছবিতে গেস্ট অ্যাপিয়ারান্সে থাকছেন অজয় দেবগণ এবং রণবীর সিং। ছবির দুই মুখ্য চরিত্র অক্ষয় কুমার ও কাটরিনা কাইফ সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন।

Related posts

১০ কেজি ওজন কমাতে জিমে যাচ্ছি: দীঘি

News Desk

শাহরুখের ‘পাঠান’ নিয়ে এবার সেন্সর বোর্ডের আপত্তি

News Desk

ইলিয়ানার নিষিদ্ধের খবরটি ‘ভুয়া’

News Desk

Leave a Comment