free hit counter
করোনামুক্ত হয়েও মন ভালো নেই ঋতুপর্ণার
বিনোদন

করোনামুক্ত হয়েও মন ভালো নেই ঋতুপর্ণার

করোনার কবল থেকে মুক্তি পেয়েছেন কলকাতার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। আপাতত সুস্থ রয়েছেন তিনি। কিন্তু এখনও ক্রান্তিকালের মধ্য দিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে ঋতুপর্ণা সম্প্রতি একটি পোস্ট করেছেন। যেখানে প্রকাশ পেয়েছে বর্তমান পরিস্থিতি নিয়ে নায়িকার বিষন্নতা। তিনি টুইটারে লিখেছেন, ‘জীবন খুবই অনিশ্চিত। প্রতিদিনই এক যুদ্ধ। সমুদ্রের অসংখ্য ঢেউয়ের মতো একের পর এক বাঁধাকে পেরিয়ে যেতে হয়।’

ঋতুপর্ণা আরও লেখেন, ‘তবুও আমরা আশাকে হারাতে পারি না। আমাদের স্বপ্ন দেখতে হবে। যারা আক্রান্ত তাদের সকলের জন্যই প্রার্থনা ও আরোগ্য করে যেতে হবে। ঈশ্বর আমাদের ব্রহ্মাণ্ডকে রক্ষা করুন।’

করোনামুক্ত হয়েও মন ভালো নেই ঋতুপর্ণার
ছবি: thedailystar.net

গত মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বর্তমানে সিঙ্গাপুরে রয়েছেন। কোভিড পজিটিভ হওয়ার পর থেকে সেখানে একটি কোয়ারেন্টাইন সেন্টারে ছিলেন এই অভিনেত্রী। তিনি জানিয়েছিলেন, তার শরীরে আপাতত করোনার উপসর্গ নেই।

সম্প্রতি বিধানসভা নির্বাচন ঘিরে পশ্চিমবঙ্গে টলিউড তারকাদের রাজনৈতিক দলে যোগদানের হিড়িক চলছে। কিছু দিন আগে গুজব শোনা যাচ্ছিল, ঋতুপর্ণা সম্ভবত গেরুয়া শিবিরে যোগদান করতে চলেছেন। তবে তা উড়িয়ে দিয়ে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, এখনই দলীয় রাজনীতিতে অংশগ্রহণ করতে চান না তিনি।

উল্লেখ্য, কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই ঋতুপর্ণার স্বামী সঞ্জয়, সিঙ্গাপুরের বাসিন্দা। এখন নায়িকার দুই ছেলেমেয়ে অঙ্কণ ও ঋষণাও ওই দেশেই পড়াশোনা করে। লকডাউন ও তার পরবর্তীকালে লম্বা সময় সিঙ্গাপুরেই কাটিয়েছিলেন ঋতুপর্ণা। ১০ মাস পর চলতি বছর জানুয়ারিতে কলকাতায় ফেরেন অভিনেত্রী।

Related posts

রাজনীতিতে সক্রিয় হতে চান রিমি সেন

News Desk

করোনার ভুল তথ্য দিয়ে তীব্র সমালোচিত সৃজিত

News Desk

লাল লেহেঙ্গায় মুগ্ধতা ছড়ালেন মধুমিতা

News Desk