Image default
বিনোদন

করোনায় আক্রান্তদের পাশে অরিজিৎ সিং

করোনায় আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন ভারতের অনেক তারকা। এবার সাহায্যের জন্য এগিয়ে এলেন অরিজিৎ সিং। নিজ এলাকা পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দপ্তরকে ৫টি হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিন দিলেন তিনি।

ভারতে এই সময়ে চলছে অক্সিজেন সংকট। এর অভাবেই মারা যাচ্ছে বেশিরভাগ মানুষ। আর এজন্যই অরিজিতের এই উদ্যোগ। ‘ধৃতী ফাউন্ডেশন’-এর মাধ্যমে চিকিৎসক প্রশান্ত বিশ্বাসের হাতে এই মেশিন তুলে দেন তিনি। চিকিৎসক অরিজিৎকে কৃতজ্ঞতা জানিয়েছেন। মুর্শিদাবাদ মেডিকেল কলেজের অধীনে সরকারি হাসপাতালে করোনা চিকিৎসায় এই অক্সিজেন মেশিন ব্যবহার হবে।

করোনার প্রথম ঢেউ থেকে বিভিন্নভাবে সমাজের জন্য কাজ করছেন অরিজিৎ সিং। এবারও সবার পাশে পাওয়া গেছে তাকে। তবে এই গায়ক প্রচার থেকে বরাবরই দূরে থাকতে পছন্দ করেন। মুর্শিদাবাদের গর্ব এই তারকা, সবসময়ই গ্রামের মানুষের সঙ্গে থেকেছেন তিনি।

মুর্শিদাবাদের করোনা চিকিৎসায় অরিজিতের এই দান অত্যন্ত কার্যকরী এবং চিকিৎসাক্ষেত্রকে একধাপ এগিয়ে নিয়ে যাবে। তাই এই মুহূর্তে আশার আলো দেখছেন এলাকাবাসীরা।

উল্লেখ্য, কিছুদিন আগেই মাকে হারিয়েছেন অরিজিৎ সিং। করোনা থেকে সুস্থ হয়ে উঠছিলেন তার মা। এরপর ব্রেন স্ট্রোক হওয়ায় ভেন্টিলেশনে দেওয়া হয়েছিল। সেখান থেকে দেওয়া হয় একমো সাপোর্ট। কিন্তু শেষ পর্যন্ত চলে যান তিনি।

Related posts

১৭৫ কোটির পথে ‘ভুলভুলাইয়া টু’

News Desk

আকস্মিক চুম্বনে অপ্রস্তুত কিয়ারা, বরুণ ধাওয়ানকে ঘিরে বিতর্ক

News Desk

আলোকচিত্রী চঞ্চল মাহমুদ আইসিইউতে

News Desk

Leave a Comment