free hit counter
বিনোদন

কন্যা সন্তানের মা হলেন আলিয়া 

মা হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। আজ রোববার দুপুরে কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া। ভারতীয় বিনোদনভিত্তিক গণমাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদনে এ তথ্য জানা যায়। 

এর আগে সকালে ভারতের মুম্বাইয়ে এইচ এন রিলায়েন্স হাসপাতালে রণবীর ও আলিয়াকে তাদের গাড়িতে ঢুকতে দেখা যায়। অনুমান করা হচ্ছিল, আজই সন্তানের জন্ম দিতে পারেন অভিনেত্রী। এর আগে পিঙ্কভিলা দাবি করেছিল যে, সন্তান প্রসবের জন্য গিরগাঁওয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আলিয়ার নাম নথিভুক্ত করেছিল কাপুর পরিবার। 

এ বছরের ১৪ এপ্রিল মুম্বাইয়ে কাপুর ও ভাট পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে হয় আলিয়া-রণবীরের। গত জুন মাসে, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে মা হতে চলেছেন বলে জানান আলিয়া।  ছবির ক্যাপশনে আলিয়া লিখেও দিয়েছেন, ‘আওয়ার বেবি…. . কামিং সুন’। 

  আলিয়া ভাট। ছবি: ইনস্টাগ্রাম ২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে শুরু হয় রণবীর-আলিয়ার প্রেম। আর এই সম্পর্ক প্রকাশ্যে আসে ২০১৮ সালে। আরেক তারকা সোনম কাপুরের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে প্রথম প্রকাশ্যে একসঙ্গে দেখা যায় রণবীর-আলিয়াকে। এরপর বিভিন্ন অনুষ্ঠানে দুই পরিবারের নানা কিছুতে তাঁদের একসঙ্গে দেখা যায়। অবশেষে রূপকথার মতো ভালোবাসা বিয়ের পূর্ণতা পায় গত ১৪ এপ্রিল। 

আলিয়া ও রণবীর। ছবি: ইনস্টাগ্রাম

Source link

Bednet steunen 2023